নতুন খবরবিনোদনবিশেষ

ভারতীয় ক্রিকেটারের সাথে বিয়ে করতে চলেছে অনুষ্কা শেট্টি! সোশ্যাল মিডিয়ায় শুরু জোর চর্চা

ভারতীয় ক্রিকেট দুনিয়ায় টলিউড এবং বলিউডের সাথে যে ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে তা আমরা বহুবার হাতে নাতে প্রমাণ পেয়েছি। ভারতীয় দলের ক্রিকেটার দের সঙ্গে বহুবার বলিউড বা টলিউডের সুন্দরীদের সঙ্গে দেখা গিয়েছে। এমনকি কিছু কিছু ক্রিকেটার এমন রয়েছেন যে সমস্ত সুন্দরীদের সাথে সংসার করছেন ভবিষ্যতে সংসার করার প্রস্তুতিও নিচ্ছেন। কয়েক মাস আগেই ভারতীয় ক্রিকেটের নামকরা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া বলিউড অভিনেত্রী নাতাশা স্টেনকোভিচের সঙ্গে এনগেজমেন্ট করে ফেলেছেন।

কিছুদিন পরেই তারা দুজনে এক নতুন ইনিংস শুরু করতে চলেছেন।হার্দিক পান্ডিয়ার সাথে আবার অন্যদিকে ভারতের তারকা ব্যাটসম্যান কে এল রাহুলের সঙ্গেও বলিউড অভিনেত্রী আথিয়া শেট্টির নাম যোগ হতে চলেছে। এনার সাথে যে কেএল রাহুলের আফেয়ার চলছে তার খবর এসেছে।এই ভাবে ধীরে ধীরে ভারতীয় খেলোয়াড়দের সঙ্গে বলিউড এবং টলিউডের অভিনেত্রীদের নাম জড়িয়ে রয়েছে। ঠিক একইভাবে এক টলিউডের অভিনেত্রী বা যাকে আমরা বাহুবলী ফেম অনুষ্কা শেট্টি নামে জানি। এনার নামে একটি বড় খবর মিডিয়ায় প্রকাশ হয়েছে।

একটি রিপোর্ট অনুযায়ী সেখানে বলা হয়েছে, অনুষ্কা শেট্টি খুব তাড়াতাড়ি মধ্যে একজন ভারতীয় ক্রিকেটার কে বিয়ে করতে চলেছেন। এছাড়াও অনুষ্কা শেট্টির নাম বাহুবলী ফিল্মের নায়ক প্রভাসের সঙ্গে বহুবার যোগ করা হয়েছে এবং দুজনকে বেশ কয়েকবার স্পট হতেও দেখা গিয়েছে। কিন্তু এই মিডিয়ার রিপোর্ট অনুসারে অনুষ্কা শেট্টি কোন ভারতীয় ক্রিকেটার কে বিয়ে করতে চলেছেন। মিডিয়ার খবর অনুসারে অনুষ্কা শেট্টি যে কোনো ভারতীয় ক্রিকেটার কে বিয়ে করতে চলেছেন তা একেবারে সঠিক কিন্তু কে সেই ভারতীয় ক্রিকেটার সেই সম্পর্কে এখনো কিছু জানা যায়নি ওই মিডিয়ার পক্ষ থেকে।

কারণ অনুষ্কা শেট্টি খোলাখুলিভাবে জানায়নি কোন ভারতীয় ক্রিকেটার কে তিনি বিয়ে করতে চলেছেন। যদিও আর কয়েক দিনের মধ্যেই সকলের সামনে চলে আসবে এই খবরে কতটা সত্যি। তবে এই রিপোর্ট অনুসারে এটা জানা গিয়েছে যে, তিনি কোনো উত্তর ভারতের ক্রিকেটার কে বিয়ে করতে চলেছেন। এখন দেখার বিষয় একটাই যে কোন উত্তর ভারতের ক্রিকেটার অনুষ্কা শেট্টির প্রেমে আউট হয়ে গেছেন।

Related Articles

Back to top button