ট্রাফিক সিগনালে গাড়ি থামিয়ে বাইক আরোহীর প্রশংসায় মজলেন অনুপম খের, বললেন গর্বে বুকটা…

বর্তমানে আরো একবার অনুপম খের (Anupam Kher) দ্যা কাশ্মীর ফাইলস (The Kashmir files), সিনেমাটির জন্য খবরের শিরোনামে উঠে এসেছেন। এই সিনেমায় অসাধারণ অভিনয় করে চর্চার কেন্দ্রবিন্দু হয়েছেন তিনি। কাশ্মীরি পণ্ডিতদের যে কষ্ট, সেই যন্ত্রণা দৃশ্য পুঙ্খানুপুঙ্খ ভাবে তুলে ধরতে বিন্দুমাত্র দ্বিধা বোধ করেননি তিনি। সম্প্রতি একটি ভিডিও অনুপম খের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন যা ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গেছে। ভিডিওটি শেয়ার করে অভিনেতা ক্যাপশন লিখেছেন, আজ সকালে দিল্লিতে শুটিং করতে যাওয়ার সময় এই দৃশ্য চোখে পড়ল এবং এই দৃশ্য দেখে আমি ভীষণভাবে অভিভূত হয়ে গেছি।

কিন্তু কি এমন ঘটলো যা দেখে অভিনেতা অভিভূত হয়ে গেলেন? আসলে এক মোটরবাহী ব্যক্তিকে দেখে অভিভূত হয়ে গেছেন অভিনেতা। ওই ব্যক্তির নাম অনিল কুমার মৌর্য। তিনি নিজের মোটরসাইকেলের সামনে ভারতের পতাকা লাগিয়েছেন। মোটরসাইকেলের সামনে ভারতের পতাকা লাগিয়ে তিনি দিল্লির রাস্তায় মোটরসাইকেল চালিয়ে যাচ্ছেন।

ভিডিওটিতে অনুপম খেরকে ট্রাফিক সিগনালে থাকতে দেখা যায় ভিডিও করতে করতে। ওই বাইক আরোহীকে যখন অভিনেতা জিজ্ঞাসা করেন, আপনি এইভাবে কেন দেশের পতাকা লাগিয়ে রেখেছেন? সেই কথা শুনে প্রথমে একটু চমকে যান ওই বাইক আরোহী। নিজেকে সামলে নিয়ে অভিনেতার প্রশ্নের উত্তর দিতে গিয়ে তিনি বলেন, যখন তিনি বাইক চালান তখন এই পতাকা লাগিয়ে বের হন বাড়ি থেকে।

অনুপাম খের এই কথা এতোটাই অভিভূত হয়ে গেছেন যে, সঙ্গে সঙ্গে ওই ব্যক্তিকে স্যালুট করেন এবং বেস্ট অফ লাক জানান। ভিডিওটি ভাইরাল হওয়ার পর নেটিজেনরা অনুপম খের এবং ওই ব্যক্তির প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন।