‘রাজনীতি ছেড়ে দেব’, ২০১৯ এর পর এবার ২০২০ তে চ্যালেঞ্জ জানালেন অনুব্রত মণ্ডল!

2021 বিধানসভা নির্বাচনের আগেই তৃণমূলের একের পর এক নেতা তৃণমূল ছেড়ে চলে যাচ্ছেন। যদিও এতে এতটুকুও আত্মবিশ্বাসে ঘাটতি হয়নি বীরভূম এর তৃণমূল এর জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের। তিনি এখনও আগামী বিধানসভা নির্বাচনে তৃণমূল জিতবে এমনটাই দাবি করেন।

তিনি জানিয়েছেন, “যত বড় ভূমিকম্পই হোক না কেন বিজেপি আগামী বিধানসভা নির্বাচনে 40 টির বেশি আসন পাবে না। ” অনুব্রত মণ্ডলের এই বক্তব্যের একদিন আগেই প্রশান্ত কিশোর টুইট করে বলেছিলেন “বিজেপি যাই করুক না কেন 100 টির বেশি আসন পাবে না। আর পেলে তিনি নিজের কাজ ছেড়ে দেবেন ”

এবার প্রশান্ত কিশোরের মন্তব্যকে ভুল বলে আখ্যা দেন বীরভূমের তৃণমূল এর সভাপতি অনুব্রত মন্ডল। তিনি বলেন, “ও একটু বেশি বলে ফেলেছেন। বিজেপি এবার কোনমতে চল্লিশের কোঠা পার করতে পারবে না। ”

৭ কোটি টাকা পুরস্কারের অর্ধেক দান! গ্লোবাল টিচার দিসালের প্রশংসা স্বয়ং বিগ বি

 

আগামী 29 তারিখ অমিত শাহের রোড শোকে চ্যালেঞ্জ জানিয়ে পথ সভা করতে চলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর সেখানে লাখ লাখ মানুষের সমাগম হবে বলে জানিয়েছেন অনুব্রত মণ্ডল। সেই সঙ্গে তিনি জানান এক লক্ষ বাউল শিল্পী মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্য সেদিন রাস্তায় নামবে। অনুব্রত মণ্ডল কে প্রশ্ন করা হয় অমিত শাহজি রোড শো করছে সেখানেই কেন মমতা বন্দ্যোপাধ্যায় রোড শো করবেন?

তার উত্তরে অনুব্রত বলেন ” এটা ওর ঘর নাকি এটা আমার ঘর। আমি আমার ঘরে কাজ করব। বীরভূমের যে কোন মহকুমায় অমিত শাহ জনসভা করবেন সেই সময় মমতা সভায় অনেক অনেক বেশি লোক হবে। সিউড়িতে ২ লাখ বোলপুরে আড়াই লাখ, রামপুরহাটে 3 লক্ষ লোক হবে আর না হলে রাজনীতি ছেড়ে দেবো। “