অভিনব পদ্ধতিতে F1 রেস কারের মাধ্যমে করছেন ডেইরি ব্যবসা, আনন্দ মাহিন্দ্রা দেখামাত্রই করলেন এই টুইট

আনন্দ মাহিন্দ্রা জুগাড় এফ১ রেসারের সাথে দেখা করার ইচ্ছা প্রকাশ করেছেন। আসলে একটি ভিডিওতে দেখা যায় রাস্তায় এক যুবক এফ১ রেসের মতো দ্রুত গাড়ি চালাচ্ছেন। গাড়িটি হুবহু এফ১ রেসারের মতো, যার সামনে দুটি বড় চাকা এবং পিছনে একটি চাকা রয়েছে। প্রায়শই এ ধরনের জুগাড় গাড়ি রাস্তা দিয়ে যাওয়ার সময় রাস্তার লোকজনের চোখ তার দিকেই স্থির থাকে।

শিল্পপতি এবং মাহিন্দ্রা গ্রুপের চেয়ারম্যান আনন্দ মাহিন্দ্রা শুক্রবার একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওটি একটি জুগাড় গাড়ির। এটি দেখতে একটি এফ১ রেস কারের মতো। এফ১ ড্রাইভার যে গতিতে গাড়ি চালায়, সেই গতিতে চালকও এই গাড়িটি চালাচ্ছেন। আনন্দ মাহিন্দ্রা এই জুগাড় এফ১ রেসারের সাথে দেখা করার ইচ্ছা প্রকাশ করেছেন।

এই ভিডিওটি দর্শকদের জন্য মজার, কারণ যুবক এই এফ১ রেসের জুগাড় গাড়ির মাধ্যমে দুগ্ধ ব্যবসা করেন, অর্থাৎ তিনি এই গাড়ির মাধ্যমে দুধ সরবরাহ করেন। গাড়িতে দেখা যায় দুধের অনেক পাত্র রাখা। রোডস অফ মুম্বাই টুইটার হ্যান্ডেলে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে এবং লেখা হয়েছে, যখন আপনি এফ১ ড্রাইভার হতে চান এবং পরিবার বলছে দুগ্ধ ব্যবসায় সাহায্য করতে।

আনন্দ মাহিন্দ্রা এই যুবকের সাহসিকতার প্রশংসা করছেন, কারণ এটি তাঁর ব্যবসা এবং শখ দুটোই সঠিকভাবে পরিচালনা করছে। উল্লেখযোগ্যভাবে, আনন্দ মাহিন্দ্রা সোশ্যাল মিডিয়ায় খুব সক্রিয়। বিশেষ করে টুইটারে তিনি মাহিন্দ্রা এন্ড মাহিন্দ্রার পণ্য ছাড়াও অনেক অনুপ্রেরণামূলক ভিডিও শেয়ার করেন। এর সাথে তাঁর টুইটার হ্যান্ডেলে অনেক মজার ভিডিও দেখতে পাওয়া যায়।