আপনার যোগ্যতা কী! প্রশ্নের উত্তর দিয়ে সকল নেট দুনিয়ার মানুষের মন জয় করলেন আনন্দ মাহিন্দ্রা

আনন্দ মহিন্দ্রা দেশের অন্যতম জনপ্রিয় একজন ব্যবসায়ীদের মধ্যে অন্যতম। কোটি কোটি মানুষের কাছে তিনি একজন আইডল। একজন সফল ব্যবসায়ী হওয়া ছাড়াও আনন্দ মাহিন্দ্রা মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়াতে অ্যাকটিভ থাকার জন্য ভীষণভাবে জনপ্রিয় সকলের কাছে। টুইটারে এই সুপরিচিত ব্যবসায়ী মাঝে মাঝেই সকলের সঙ্গে মজার মজার কমেন্টে মেতে উঠেন। এছাড়া আনন্দ মাহিন্দ্রা এমন কিছু ভিডিও এবং ছবি শেয়ার করেন সকলের সঙ্গে যা দেখে মানুষ অনুপ্রাণিত হয় তাদের নিজেদের জীবনে।

 

আরো একবার সোশ্যাল মিডিয়াতে একটি পোস্টের কারণে খবরের শিরোনামে উঠে এসেছেন আনন্দ মাহিন্দ্রা। আসলে গত সোমবার টুইটারে একজন ব্যক্তি এই বিজনেস আইকনকে তার যোগ্যতা সম্পর্কে জিজ্ঞাসা করেছেন। আনন্দ মহিন্দ্রা গত সোমবার অর্থাৎ ২৭ জুন জঙ্গলে বসে থাকা একটি মেয়ের ফটোতে মন্তব্য করেছিলেন। মেয়েটি জঙ্গলে বসে এটি বই পড়তে ভীষণভাবে মগ্ন হয়েছিল। ছবিটি শেয়ার করে twitter ব্যবহারকারী অভিষেক দুবে।

 

ছবিটি শেয়ার করে অভিষেক লিখেছেন, আজ আমি হিমাচলের পাহাড়ি এলাকায় বেড়াতে গিয়েছিলাম। বেড়াতে গিয়ে এই ছোট্ট মেয়েটিকে একা বসে নোট লিখতে দেখে কি অবাক হয়ে গিয়েছিলাম। বইয়ের পতি তার একাগ্রতা দেখে আমি ভীষণভাবে অবাক হয়েছি এবং মেয়েটির ছবি ক্যামেরা বন্দী করে নিয়ে এসেছি আমার সঙ্গে।

অভিষেক দুবে যে ছবিটি শেয়ার করেছেন সেই ছবিতে আনন্দ মহিন্দ্রা মন্তব্য করে লিখেছেন, সুন্দর একটি ছবি অভিষেক। এটাই আমার সোমবারের অনুপ্রেরণা। এই পোস্ট করার পর থেকেই আনন্দ মহেন্দ্রা কে উদ্দেশ্য করে এক ব্যবহারকারী প্রশ্ন করেছেন, স্যার আপনার যোগ্যতা কি জানতে পারি?
বিন্দুমাত্র দেরি না করে আনন্দ মাহিন্দ্রা লিখেছেন, সত্যি বলতে কি, আমার বয়সে যে কোন যোগ্যতার একমাত্র যোগ্যতা হলো অভিজ্ঞতা।

পোস্টটি ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গেছে। সকলেই আনন্দ মাহিন্দ্রার উপস্থিত বুদ্ধির এবং বিচক্ষণতার প্রশংসা করেছেন। এই পোস্ট দেখে আরো একবার প্রমাণিত হয়ে গেল বিজনেস টাইকুন আনন্দ মহিন্দ্রা কতখানি যোগ্য একজন ব্যক্তি।