১০,০০০ টাকায় কী গাড়ি হবে? সোশ্যাল মিডিয়ায় করা প্রশ্নের উত্তর দিয়ে নেটিজেনদের মন জয় করলেন আনন্দ মাহিন্দ্রা

অন্যতম শিল্পপতি আনন্দ মাহিন্দ্রা ভীষণভাবে সোশ্যাল মিডিয়াতে একটিভ থাকেন। আমরা প্রায়শই এই বিজনেস টাইকুনের টুইট দেখে জানতে পারি এই ভারতবর্ষের আনাচে-কানাচে লুকিয়ে রয়েছে কত প্রতিভা। কখনো অভিনব প্রকারে গাড়ি তৈরি করতে দেখতে পাই কোন মানুষকে আবার কখনো একহাতে ভ্যান রিক্সা চালিয়ে দিন গুজরান করছে দেখতে পাই কোন মানুষকে। সব মিলিয়ে প্রত্যেক ব্যক্তির ভেতরে যে প্রতিভা লুকিয়ে রয়েছে, সেটা সকলের সামনে নিয়ে আসতে চান আনন্দ মাহিন্দ্রা।

সোশ্যাল মিডিয়ায় প্রায় ৯.২ মিলিয়ন অনুসরণকারী রয়েছে এই বিজনেস টাইকুনের। এবার আনন্দ মাহিন্দ্রা একজন টুইটার ব্যবহারকারী প্রশ্নের উত্তর দিয়ে সকলকে আরো একবার মনোরঞ্জন করলেন। এই উত্তর শুনলে আপনিও হাসি থামাতে পারবেন না। ব্যবসায়ী হওয়ার পাশাপাশি তিনি যে একজন ভীষণভাবে বুদ্ধিমান মানুষ আরো একবার প্রমাণিত হয়ে যায় এই ঘটনা দেখে।

 

রাজু শ্রীবাস্তব নামে একজন টুইটার ব্যবহারকারী আনন্দ মাহিন্দ্রাকে ১০ হাজার টাকার কম দামে একটি গাড়ি তৈরি করার কথা বলেছেন। নিঃসন্দেহে এটি একটি অযাচিত আবদার কিন্তু এই কথার উত্তরে তেমনভাবেই আনন্দমোহন যা দিয়েছেন যা সকলের মন জয় করে নিয়েছে।

ওই টুইটার ব্যবহারকারীর উত্তর দিতে গিয়ে একটি হাস্যজ্জল ইমোজি দিয়ে আনন্দ মহিন্দ্রা একটি খেলনার গাড়ির ছবি দিয়ে লিখেছেন, আপনি নিঃসন্দেহে এটি কিনতে পারেন এটি আপনার বাজেটের মধ্যে এসে যাবে এবং এটি আপনি অনলাইন থেকে কিনতে পারেন।

এই টুইট ইতিমধ্যেই ২ হাজারের বেশি মানুষ দেখেছে এবং নিজেদের মতো করে মন্তব্য করেছেন। নিঃসন্দেহে এটি একটি দুর্দান্ত জবাব বলে মনে করেছেন সকলে।একটি ব্যঙ্গাত্মক প্রশ্নের উত্তর যে এত সুন্দর ভাবে দেওয়া যেতে পারে তা সত্যিই জানা ছিল না।