Skip to content

মেয়ে দেখার জন্য কলেজ জীবনে পার করতেন পাহাড়, অমিতাভ বচ্চনের কথা শুনে চোখ উঠবে কপালে

কোন বানেগা ক্রোরপতি শুধুমাত্র একটি মজার খেলা অথবা টাকার খেলা নয়, এটি এমন একটি মঞ্চ যেখানে মানুষ নিজের মনের কথা বলতে পারে বিগ বি – র সামনে। অপরদিকে অমিতাভ বচ্চনও নিজের জীবনের নানা অজানা কথা তুলে ধরেন সকলের সামনে। খেলার মাঝে প্রতিযোগীদের সঙ্গে মাঝে মাঝেই আড্ডা দিতে দেখা যায় অমিতাভ বচ্চনকে। এই আড্ডার মধ্যে থেকেই উঠে আসে এমন কিছু মজার মজার কথা যা আমাদের কাছে হয়তো এতদিন ছিল অজানা।

সম্প্রতি একটি প্রমোতে দেখা গেল, এক প্রতিযোগীর প্রশ্নে অমিতাভ বচ্চন ফিরে গেছেন নিজের পুরনো দিনের কথায়। স্মৃতি রোমন্থন করতে গিয়েই ফাঁস করলেন তিনি নিজের কলেজ জীবনের একাধিক রহস্য। কলেজ জীবনে সত্যি কি কোন প্রেমিকা ছিল অমিতাভ বচ্চনের? ভালো মেয়ে দেখলেই কি প্রপোজ করতেন তিনি? এই সমস্ত প্রশ্নের উত্তর দিলেন বলিউডের এই প্রবীণ অভিনেতা। প্রতিযোগীর প্রশ্নের উত্তর দিতে গিয়ে তিনি বলেন, তিনি যে স্কুলে পড়তেন তার মহিলা বিভাগ পাশের পাহাড়ে অবস্থিত ছিল। এই দুই পাহাড়ের মধ্যে ছিল একটি গভীর খাদ যেটা পেরোতে পারলে তবেই মেয়েদের দেখা পাওয়া যেত।

বচ্চন সাহেব আরো বলেন, তিনি ঝুঁকি নিয়ে পাচিল পেরিয়ে মেয়েদের মধ্যে নিজের প্রেমিকাকে খুঁজে বার করার চেষ্টা করতেন। এ কথা শুনেই হাসির রোল উঠলো দর্শকদের মধ্যে। বিগ বির উত্তর শুনে প্রতিযোগী যখন বলে ওঠেন, তাহলে অমিতাভ বচ্চন স্কুল জীবনে প্লে বয় ছিলেন আমরা ধরে নিতে পারি, সে কথা শুনে হেসে ফেলেন খোদ অমিতাভ বচ্চন।

প্রসঙ্গত, এর আগেও একাধিক বার অমিতাভ বচ্চনের সম্পর্কে নানা অজানা তথ্যের খোলাসা হয়েছে এই মঞ্চে। অমিতাভ বচ্চন নিজের মুখে নিজের জীবনের নানা মজার মজার কথা শেয়ার করেছেন সকলের সঙ্গে। আবার অনেক সময় জীবনের পুরনো দিনের স্ট্রাগলের কথা মনে করে কেঁদেও ফেলেন তিনি।

এইভাবে হাসি, মজা, কষ্ট, খুনসুটি সবকিছু নিয়ে পঞ্চ মাতিয়ে রাখেন এই প্রবীণ অভিনেতা। বলাই বাহুল্য তিনি শুধুমাত্র প্রশ্নকর্তা নন, তিনি আস্ত একটি রিয়ালিটি শোয়ের ইউএসপি।