দিল্লীর বিধানসভা নির্বাচনের প্রচারে গিয়ে টুকরো টুকরো গ্যাং- এর পরিচয় দিলেন খোদ স্বরাষ্ট্রমন্ত্রী…

প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদী কিংবা স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের বক্তব্যে বহুবার লক্ষ্য করা গেছে টুকরো টুকরো গ্যাং এর কথা বলতে।তবে এই টুকরো টুকরো গ্যাং এর সন্ধান তাঁর দপ্তরে তরফ থেকে দিতে না পারলেও অবশেষে এবার সেই দেশবিরোধী গ্যাং এর সন্ধান খোদ দিলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত সাহ নিজেই। এদিন স্বরাষ্ট্রমন্ত্রী জানান বিরোধীদের একটাই উদ্দেশ্য দেশে দাঙ্গা লাগানোর। আর এই দিন তিনি মমতা বন্দ্যোপাধ্যায় থেকে শুরু করে কংগ্রেস, সপা, বসপা, বাম সহ সমস্ত বিরোধী শিবির গুলির উপর আংগুল তুললেন।

এই মুহূর্তে দিল্লী বিধানসভা নির্বাচনের জন্য লাগাতার প্রচার চালাচ্ছেন অমিত শাহ। তবে এবার এই প্রচার চালানোর সময় শুধু দিল্লির আম আদমি পার্টিকে নয় ভারতের অন্যান্য বিরোধী দলগুলোকে আক্রমণ করতে বাদ গেলেন না তিনি। এইদিন দলীয় কর্মীদের সভা থেকে শুরু করে একাধিক জনসভাতে অংশগ্রহণ করেন তিনি তবে প্রধান লক্ষ্য আম আদমি পার্টি ও দেশের প্রধান বিরোধী দল কংগ্রেসের ছিল তবে এরই সাথে তিনি অন্যান্য দলগুলো নিশানা তাগতেও বাদ গেলেন না।

সমস্ত বিরোধী দলগুলোকে তিনি টুকরো টুকরো গ্যাং নামে অভিহিত করেন এই দিন তিনি। এমন কী বিরোধী দলগুলির উদ্দেশ্যে বলেন এই বিরোধী দলগুলি দেশের মানুষকে বিভ্রান্ত করে ষড়যন্ত্র করে দেশে দাঙ্গা লাগানোর চেষ্টা করছে। দিল্লী জনগণের উদ্দেশ্যে তুলে ধরেন দাঙ্গার কথা, সাথে সাথে দিল্লির জনতাদের মনে করিয়ে দেন দিল্লিতে দাঙ্গা কারা করেছিল। অন্যদিকে JNU প্রসঙ্গ তুলে ধরেন তিনি এবং বিরোধীদের সমালোচনা করে বলেন বিরোধীরা আর কিছুই নয় তারা বর্তমানে টুকরো টুকরো গ্যাং এ পরিণত হয়েছে।

আর এক্ষেত্রে একমাত্র প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীই এসব টুকরো টুকরো গ্যাংকে সামালতে সক্ষম। তারই সাথে এই দিন তিনি মনে করিয়ে দেন দু বছর আগেকার কথা তিনি বলেন JNU অন্দরে “ভারত তেরে টুকরে হোঙ্গে ,এক হাজার শ্লোগান উঠেছিল আর যারা এসব স্লোগান তুলেছিল তাদের জেলে পড়া কি উচিত নয়? একথা তিনি সাধারণ মানুষের কাছে প্রশ্ন হিসাবে তুলে ধরেন। যখন এসব দেশবিরোধীদের জেলে ঢুকিয়ে দেওয়া হয় তখন রাহুল ও কেজরিওয়ালের মতো নেতারা বলতে লাগলেন তাদের অভিব্যক্তির আজাদীর অধিকার।

তবে দেশবিরোধী শক্তির যদি কেউ থামাতে পারেন তাহলে তা হলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীই। অর্থাৎ এখন পুরো বিরোধী দলগুলির ওপরই তিনি টুকরো টুকরো গ্যাং এর তামাকা লাগিয়ে দেন ।