যত মোদী বিরোধিতা করছো করে নাও, কিন্তু ভারত মাতার বিরোধিতা করলে জেলে ঢুকিয়ে দেব: অমিত শাহ

ভারত দেশটি বেশ কিছু দশক ধরে নানান ভাইরাস, ব্যাক্টেরিয়া দ্বারা জর্জরিত হয়ে আছে। যদিও বর্তমানে মোদী সরকার দেশের চিকিৎসার উপর কাজ শুরু করে দিয়েছে। ইতিমধ্যেই কাশ্মীরে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের নেতৃত্বে চিকিৎসা শুরু করে দিয়েছে। কাশ্মীর থেকে 370 ধারা তুলে নেওয়ার পর এক নতুন কাশ্মীর গঠন করার কাজ শুরু করে দিয়েছে মোদি সরকার। এখন অমিত শাহ দেশের সমস্ত ভাইরাস, ব্যাক্টেরিয়ার বিরুদ্ধে চিকিৎসা শুরু করে দিয়েছে। স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ দেশের বিরোধী দল যেমন বামপন্থী, কট্টরপন্থী,টুকরে টুকরে গ্যাং, কংগ্রেসদের সাবধান করে দেন।

হরিয়ানার এক নির্বাচনী সভাতে গিয়ে তিনি এক বক্তব্য পেশ করেন। অমিত শাহ বলেন, আমার বিরোধীতা করলে করে নাও, নরেন্দ্র মোদীর বিরোধীতা করলে করে নাও কোনো আপত্তি নেই কিন্তু ভারত মাতার বিরোধীতা করলে জেলে ঢুকিয়ে দেব। ওই সমাবেশে অমিত শাহ রোহটক এর জনগনকে JNU এর কথা মনে করিয়ে দেয়। এদিন অমিত শাহ বলেন রাহুল ভাই আমার বিরোধীতা করুন। মোদীজির বিরোধীতা করুন, বিজেপি দলের সাথে বিরোধীতা করূন কেউ কিছু বলতে আসবে না।

কিন্তু আপনি যদি ভারত মাতার বিরোধীতা করার চেষ্টা করেন তবে বাকি জীবনটা কারাগারে কাটাতে হবে।
অমিত শাহ 370 ধারা ইস্যুতে কংগ্রেসকে কড়া আক্রমণ করেন।তিনি এখানেই থামেননি রাফেল ইস্যুতে বিরোধী দল বাম ও কংগ্রেসকে কড়া ভাষায় আক্রমণ করেন। হরিয়ানার মিশন 75 নিয়ে অনেক পরিশ্রম করেছে বিজেপি বলে জানান অমিত শাহ। দেশ থেকে কংগ্রেসকে পুরো সাফ করে দেবার মতো প্রচার শুরু করেছে বিজেপি। বিজেপি বার বার অভিযোগ করে আসছে যে কংগ্রেসের জন্য নেতাজি সুভাষ চন্দ্র বসুর মতো মহান ব্যক্তিত্ব কে ধামা চাপা দেওয়া হয়েছে।

কংগ্রেস পার্টি শুধু মাত্র একটি পরিবারের পার্টি বলেও আক্রমণ করে বিজেপি। আর তাই এই ইস্যুতে অমিত শাহ এবং নরেন্দ্র মোদী কংগ্রেস মুক্ত দেশ গড়ার ডাক দিয়েছে বহুবার। হরিয়ানার এই সভা থেকে তিনি বলেন রাহুল গান্ধী এবং পাকিস্তানের সুর একই রকম। পাকিস্তান এবং কংগ্রেস একইভাবে আমাদের দেশের বিরুদ্ধে আওয়াজ তোলে বলেও অভিযোগ করেন অমিত শাহ। ওই সভাতে অমিত শাহ সাফ জানিয়ে দেন 2024 সালের মধ্যে অনুপ্রবেশকারীদের ভারত থেকে তাড়ানো হবে। এরপর কাশ্মীর ইস্যু নিয়ে বলতে গিয়ে অমিত শাহ বলেন, বিরোধীরা বলেছিল কাশ্মীরে রক্তগঙ্গা বইয়ে কিন্তু এখনও পর্যন্ত একটা বুলেটও ব্যয় হয়নি। দেশের একটা জাওয়ান দেশের জন্য বলিদান দিলে শত্রুপক্ষের 10 জনকে মারা হবে বলে কড়া মন্তব্য করেন অমিত শাহ।

The India Desk

Indian famous bengali portal, covers the breaking news, trending news, and many more. Email: theindianews.org@gmail.com

Related Articles

Close