বেরিয়ে এলো সমীক্ষার ফলাফল, মোদীর মন্ত্রীসভার সবচেয়ে জনপ্রিয় মন্ত্রীর খেতাব হাসিল অমিত শাহের..

করোনার মধ্যেও ভারতে জনপ্রিয়তার শীর্ষে উঠে এসেছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নাম। আর দেশের সেরা মুখ্যমন্ত্রী হিসেবে বিবেচিত হয়েছেন যোগী আদিত্যনাথ। উল্লেখ্য বেসরকারি সংবাদ মাধ্যম সংস্থা আজতক দেশের বিভিন্ন রাজ্য সরকারের কাজ নিয়ে সমীক্ষা চালিয়েছেন যেখানে সমীক্ষায় তারা জনতার কাছে দেশের আলাদা আলাদা রাজ্য সরকারের কাজ নিয়ে প্রশ্ন করেন এবং এই সমীক্ষার মাধ্যমে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ জনতার কাছে সবচেয়ে জনপ্রীয় এবং কাজের মুখ্যমন্ত্রী হিসাবে বিবেচিত হয়েছেন।

যেখানে এই সমীক্ষা অনুযায়ী তার উপর 24 শতাংশ মানুষ মুখ্যমন্ত্রী হিসাবে ভরসা রেখেছেন। এই সমীক্ষা অনুযায়ী দেশের 66 শতাংশ মানুষ পরবর্তী প্রধানমন্ত্রী হিসেবে নরেন্দ্র মোদীকেই বেছে নিয়েছেন।আর এখন “ইন্ডিয়া টুডের মুড অফ দ্য নেশন” এর তরফে করা সমীক্ষা অনুযায়ী জানতে পারে গেছে মোদীর মন্ত্রীসভার সবচেয়ে জনপ্রিয় মন্ত্রী অমিত শাহ। এক্ষেত্রে 39 শতাংশ মানুষ অমিত শাহ কে মন্ত্রিসভায় মন্ত্রী হিসাবে বিবেচিত করেছেন।আর এই তালিকা অনুযায়ী স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের পরেই রয়েছেন দেশের প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং যিনি ভোট পেয়েছেন 17 শতাংশ।

এক্ষেত্রে তৃতীয় স্থানে রয়েছেন কেন্দ্রীয় সড়ক পরিবহন মন্ত্রী নীতিন গড়কড়ি তিনি পেয়েছেন 10 শতাংশ ভোট। আর তারপর রয়েছে অর্থমন্ত্রী নির্মলা সীতারামন ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী রবি শংকর প্রসাদ এর নাম যারা যথাক্রমে ভোট পেয়েছেন 9 শতাংশ ও 3 শতাংশ।প্রসঙ্গত যেমনটা আমরা দেখতে পেয়েছি’ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দ্বিতীয়বার ক্ষমতায় আসার পরই কাশ্মীরের 370 ধারা বাতিল করা এবং জাতীয় নাগরিকত্ব আইন নিয়ে অমিত শাহ বিরোধীদের মুখ চুপ করে দিয়েছিলেন।

আর প্রধানমন্ত্রী দ্বিতীয়বার ক্ষমতায় আসার পরই অমিত শাহ শীর্ষস্থানীয় নেতৃত্ব হয়ে উঠছেন। যেমনটা আমরা জানি, গত 2 ই আগস্ট করোনাতে আক্রান্ত হয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং বর্তমানে গুরুগ্রামের মেদান্ত হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। চিকিৎসকেরা জানিয়েছিলেন সুস্থ রয়েছেন তিনি। তাছাড়া দিল্লির এইমসের একটি চিকিৎসকের দল সর্বক্ষণ তাঁর উপর নজরে রাখছেন। খবরটি ভালো লেগে থাকলে আমাদের ফেসবুক পেজ theindianews টি লাইক করতে ভুলবেন না আরো এরকম নতুন নতুন খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের ফেসবুক পেজে।