হঠাৎ করে মাঝরাস্তায় গাড়ি থেকে নেমে পড়লেন অমিত শাহ,আর এরপর যা করলেন ..

প্রধানমন্ত্রী পদে নিযুক্ত হওয়ার পর থেকেই নরেন্দ্র মোদি ভারতের বিশেষ লক্ষ্য রেখেছেন। এই বিষয়ের উপর ভিত্তি করে তিনি স্বচ্ছ ভারত অভিযান নির্মাণ করেছেন। প্রথম দিন থেকে এই বিষয়টির ওপর জোর কদমে কাজ চালিয়েছেন নরেন্দ্র মোদি, এখন তার সাথে যোগ দিয়েছেন তারই দলের কয়েকজন নেতা। তার এই প্রকল্পে সাথে সঙ্গ দিয়ে শনিবার অর্থাৎ 7 সেপ্টেম্বর   হায়দ্রাবাদের রাস্তায় দলের সর্বভারতীয় সভাপতি অমিত শাহ কে দেখা যায় ঝাঁটা হাতে। তিনি এক ইন্টারভিউতে বলেন যে স্বচ্ছ ভারত অভিযানে নরেন্দ্র মোদির সঙ্গ দিতে এবং অন্যান্য মানুষদের এর প্রতি উত্তেজিত করতে তার এই উদ্যোগ।

গোটা দেশ মিলে আজ প্রায় স্বচ্ছ ভারত অভিযানের যুক্ত, এতে কোনো রকম দলের বিভেদ নেই সবাই ভারতীয় তাই সবাই এতে যুক্ত হতে চাই। অমিত শাহের মতে তিনি সবাইকে উত্তেজিত করতে চেয়েছেন, এই ব্যাপারে এবং তিনি বলতে চেয়েছেন কী কেউ ছোট হয়ে যায় না নিজের দেশকে পরিষ্কার রাখলে , তিনি শুধু মুখেই বলেননি তিনি ঝাঁটা হাতে হায়দ্রাবাদের রাস্তা ও পরিষ্কার করেছেন সাধারণ মানুষদের সাথে এবং দলের কিছু কর্মচারী কে সঙ্গে নিয়ে। কলকাতা তেও দেখা গেল স্বচ্ছ ভারতের অভিযানের উত্তেজনা।

দলের কেন্দ্রীয় সভাপতি কৈলাশ বিজয়বর্গীয় এবং দলের নেতা মুকুল রায় বোম্বে কলকাতা রুবি হাসপাতালের সামনের রাস্তা ঘাট ঝাঁটা হাতে পরিষ্কার করতে শুরু করেন এবং তারাও এক ইন্টারভিউতে এই একই কথা বলেছেন কি তিনি বা তারা মানুষদের এই বিষয়ে সচেতন করতে চান এবং উত্তেজিত করতে চান। আশা করি আমরা সবাই ভারতকে স্বচ্ছ করতে সক্ষম হবো শীঘ্রই । এটি একটি খুবই সুন্দর অভিযান আমার আপনার সবার ভারত স্বচ্ছ অভিযান।

Related Articles

Close