প্ৰধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাফিলার সামনে ফেঁসে গিয়েছিল এক এম্বুলেন্স! প্ৰধানমন্ত্রী করলেন এমন কাজ….

বর্তমানে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সম্পর্কে কম-বেশি সবাই জানেন। যারা রাজনৈতিক সম্পর্কে আগ্রহী নন তারাও জানেন, আবার যারা রাজনৈতিক দিক দিয়ে আগ্রহী তারাও জানেন। বর্তমান দিনে নরেন্দ্র মোদীকে বিশ্বের সফলতম প্রধানমন্ত্রীদের মধ্যে অন্যতম ধরা হয়। যেদিন থেকে প্রধানমন্ত্রী চেয়ারে নরেন্দ্র মোদিকে দেখা গেছে সেদিন থেকে ভারত শক্তিশালী দেশ হিসেবে নিজেকে তুলে ধরেছে। সম্প্রতি কয়েক বছর ধরে প্রধানমন্ত্রী এমন কতকগুলি কাজ সাধারণ মানুষের জন্য করেছেন যা শুনলে আপনিও প্রধানমন্ত্রীর পরম ভক্ত হয়ে যাবেন। প্রধানমন্ত্রী একটি কাজ থেকে ফিরে অন্য কাজের জন্য কাফালেতে যাচ্ছিলেন। ওই কাফেলাতে উনার হেলিকপ্টার পর্যন্ত পৌঁছানোর রাস্তা ছিল।

এরপর কাফিলাতে যাওয়ার সময় এক অ্যাম্বুলেন্স এসে পড়ে, যার পর প্রধানমন্ত্রী যেটা করেছেন সেটা সত্যিই প্রশংসনীয়।আসলে ব্যাপারটা হলো প্রধানমন্ত্রী মোদী তার নিজের কাজের মাধ্যমে মানবিকতা টিকে তুলে ধরলেন।প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এসপিজি কমান্ডো জেলার মধ্যে থাকা সত্ত্বেও তিনি এম্বুলেন্স টিকে যাওয়ার জন্য রাস্তা করে দেন। উনি যখন জানতে পারলেন কাফিলার জন্য এক এম্বুলেন্স রাস্তায় আটকে পড়েছে,তখনই তার সুরক্ষা কর্মীদের সঙ্গে সঙ্গে নির্দেশ দিলেন কাফিলা কে কিনারা করতে। এক কার্যক্রম থেকে অন্য কার্যক্রমের যাওয়ার জন্য হেলিকপ্টার পর্যন্ত রাস্তা ছিল। এক কার্যক্রম থেকে অন্য কার্যক্রমের যাওয়ার জন্য খুবই কম সময় ছিল তার কাছে, তাই কাফেলা খুব দ্রুত গতিতে ছিল। শত ব্যস্ততার মধ্যেও তিনি এম্বুলেন্স টিকে যাওয়ার জন্য রাস্তা করে দেন।

আপনাদের জানিয়ে দিই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে জড়িত সমস্ত খবর খুবই দ্রুত গতিতে ছড়িয়ে পড়ে। কারণ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এতটাই জনপ্রিয় যে তার উপর শুধুমাত্র সারা দেশ নয় সারা বিশ্ব নজর রাখে। আর তাই প্রধানমন্ত্রীর সুরক্ষা নিয়ে আধিকারিকরা সবসময় চিন্তিত থাকেন। কাফিল এর দায়িত্বে থাকা কমান্ডো এবং ব্যক্তিদের বিশেষ চাপ থাকে তাই তারা যখন মন প্রধানমন্ত্রীর কাফিলা আটকে দিতে পারেন না। দেশের প্রধানমন্ত্রী হওয়ার পর নরেন্দ্র মোদির চোখ-কান সব সময় খোলা থাকে। তিনি সাধারণ মানুষের সুবিধা অসুবিধা নিয়ে সর্বক্ষণ সচেতন থাকেন।

Related Articles

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Close