উৎসব মরশুমে গ্রাহকদের জন্য দুর্দান্ত অফার Amazon-এর, মাত্র ৯৯ টাকা তে মিলবে স্মার্টফোন

বর্তমান সময়ে অনলাইন শপিং এর ওপর জনসাধারণের আকর্ষণ দিন দিন বাড়তেই থাকছে। নিত্য প্রয়োজনীয় জিনিস থেকে পুজোর শপিং , বিভিন্ন রকমের ইলেকট্রনিক্স গ্যাজেট থেকে আরম্ভ করে রান্না ঘরের প্রয়োজনীয় টুকিটাকি সবকিছুই এখন মানুষ অনলাইনে অর্ডার করছেন। করোনা কালীন পরিস্থিতিতে বাজার ঘুরে কেনাকাটা করতে হচ্ছে না । এছাড়াও বাড়ির দরজায় নির্বিঘ্নে আপনি আপনার প্রয়োজনীয় জিনিসটা পেয়ে যাচ্ছেন । ফলে অনলাইন শপিং এর উপর মানুষের আগ্রহ বাড়ছে।অনলাইন শপিং এর ফলে সময় এবং অর্থ দুই বাঁচে।অনলাইন শপিং এ কেনাকাটার সাথে সাথে মানুষের স্মার্টফোন ব্যবহার করার প্রবণতাও বাড়ছে।স্মার্টফোনের মাধ্যমে মানুষ অনলাইনে কেনাকাটা করে ফলে স্বাভাবিকভাবেই বর্তমান সময়ে স্মার্টফোনের ব্যবহার বেড়েছে। অনলাইন শপিং অ্যাপ অ্যামাজন সারাবছরই গ্রাহকদের জন্য বিভিন্ন রকম অফার এবং সুযোগ সুবিধা দিয়ে থাকে। সেরকম উৎসবের মরসুমেও গ্রাহকদের চমক দেওয়ার জন্য অ্যামাজনে তরফ থেকে বেশ কিছু আকর্ষণীয় অফার নিয়ে আসা হচ্ছে স্মার্টফোনের ওপর।

অ্যামাজনের “ডিল অফ দা ডে” তে থাকছে বিশেষ কিছু অফার এবং প্রত্যেক কেনাকাটার ওপর আকর্ষণীয় ছাড়। অ্যামাজনের ‘ডিল অফ দ্য ডে’ তে স্মার্টফোনের উপর থাকছে বিশেষ কিছু ছাড় । যা রীতিমতো চমকপ্রদ। Oppo A16 4G স্মার্টফোনের এক্সচেঞ্জ অফার এ থাকছে ১৩৯৯০ টাকা ছাড় । এছাড়া সিটি ব্যাঙ্কের ক্রেডিট কার্ড থাকলে ৭৫০ টাকার ওপর আরও ১০ পার্সেন্ট ছাড় পাওয়া যাবে স্পার্ক 7 মডেলের 4জি স্মার্টফোনের উপর থাকছে বিশাল পরিমাণে ছাড়। এই মডেলটির বাজার দর ১০৯৯৯ টাকা।

সেখানে এই মডেলটি আ্যমাজনের এই অফার ডে তে পাওয়া যাবে মাত্র ৯৯ টাকায়। অফারে স্মার্টফোনটি উপর থাকছে ১৫০০ টাকার ছাড়। ছাড় দেওয়ার ফলে এ স্মার্টফোনটির দাম দাঁড়াচ্ছে ৯৪৯৯ টাকা। এছাড়া অ্যামাজন থেকে ৪০০ টাকার একটি ডিসকাউন্ট কুপন থাকছে মডেল টির উপর যাতে ছাড় দিয়ে দাম দাঁড়ায় ৯০৯৯ টাকা। এছাড়াও অ্যামাজনের এই অফার ডেতে নতুন ফোনের উপর পুরনো ফোনের একটি এক্সচেঞ্জ অফার থাকছে ।

Advertisements

আপনি যদি পুরনো ফোন এক্সচেঞ্জ অফারটি অ্যাভেল করতে পারেন তাহলে স্পার্ক 7 স্মার্টফোনটি পেয়ে যাবেন মাত্র ৯৯ টাকায়। উল্লেখ্য শুধুমাত্র স্পার্ক 7 স্মার্টফোনটি নয় ৪৯৯৯০ টাকা মূল্যের আসুস্ অল ইন্ডিয়া ওয়ান ডেক্সটপ চালিত উইন্ডোজ 10 পেয়ে যাবেন মাত্র ৩৭৯৯০ টাকায়। এক্ষেত্রে অ্যামাজনের এই অফারে প্রায় ১২ হাজার টাকার ছাড় পাওয়া যাচ্ছে এবং এর সাথে থাকছে ৫০০ টাকার ডিসকাউন্ট কুপনও।

Advertisements

এছাড়া ব্লুটুথ স্পিকার এর উপরেও আকর্ষণীয় ছাড় থাকছে। ২৪৯০ টাকার ব্লুটুথ ইয়ারফোন পাওয়া যাবে ৮৯৯ টাকায়। এছাড়া কোনো গ্রাহকের যদি আইসিআইসিআই ব্যাঙ্কের ক্রেডিট কার্ড থাকে তাহলে ৭৫০ টাকার কেনাকাটার ওপর ৩% পার্সেন্ট ক্যাশব্যাক পাওয়া যাবে।যদি প্রাইম মেম্বার হন তাহলে ৫ শতাংশ ক্যাশব্যাক পাবেন।