একদম জলের দরে মিলবে Iphone, One plus -শুরু হচ্ছে Amazon Great Republic Day Sale

আগামী ২৬ জানুয়ারি প্রজাতন্ত্র দিবস উপলক্ষ্যে  আবারও সেল নিয়ে হাজির হয়েছে  Amazon India। এই সেল শুরু হচ্ছে ২০ জানুয়ারি রাত ১২টা থেকে। নাম Amazon Great Republic Day Sale। এই সেল  চলবে ২৩ জানুয়ারি পর্যন্ত। জানা গেছে,  এই সেলে দুর্দান্ত অফার পাওয়া যাবে মোবাইলফোন, স্মার্ট TV, অ্যাক্সেসরিজ, ফ্যাশন ও বিভিন্ন স্টেশনারি প্রোডাক্টে।

বছরের শুরুতেই সেল দিয়েছিল Amazon। তার পর আবার জানুয়ারি মাসেই আরেকটি অফার নিয়ে হাজির হচ্ছে এই ই-কমার্স জায়েন্ট। Amazon-এর Great Republic Day Sale-এ বিভিন্ন ক্রেডিট ও ডেবিট কার্ড ব্যবহার করে কেনাকাটায় ছাড়-সহ নো-কস্ট EMI, ফ্রি ডেলিভারি, ইনস্ট্যান্ট ক্যাশ ডিসকাউন্ট সহ একাধিক অফার পাওয়া যাবে। ২০ জানুয়ারি থেকে সাধারণ মানুষ এই সেল উপভোগ করতে পারবেন৷  তবে, Amazon Prime মেম্বারদের জন্য ২৪ ঘণ্টা আগেই অর্থাৎ ১৯ জানুয়ারিতেই চালু হয়ে যাচ্ছে এই সেল।

এছাড়া EMI ট্রানজাকশনে SBI ক্রেডিট কার্ড ব্যবহার করলে সঙ্গে সঙ্গে  ১০ শতাংশ ছাড় অর্থাৎ  ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যাবে। Amazon Pay ICICI ক্রেডিট কার্ড ব্যবহার করলে বিভিন্ন প্রোডাক্টের ওপর পাওয়া যাবে ক্যাশব্যাক ডিসকাউন্ট।

নো-কস্ট EMI থাকছে বাজাজ ফিনসার্ভ-এ। একই অফার থাকছে Amazon Pay ICICI ক্রেডিট কার্ড এবং  একইসঙ্গে বিভিন্ন ডোমেস্টিক ক্রেডিট কার্ডেও পাওয়া যাবে এই অফার। ওড়িশা হ্যান্ডলুম, নভলিক, ব্লকস অফ ইন্ডিয়া, তন্তুজ,  ক্র্যাফ্ট প্লে হ্যান্ডিক্র্যাফ্ট, আরাটা, খাদি এসেন্সিয়াল, কিচঅফ-সহ একাধিক দেশীয় সংস্থার প্রোডাক্টে দুর্দান্ত অফার দেওয়া হবে এই সেলে৷

আসছে তৎকাল পরিষেবা, বুকিং করার আধ ঘণ্টার মধ্যে মিলবে রান্নার গ্যাস

বেশ কিছু স্মার্টফোন ব্র্যান্ডে ছাড়  পাওয়া যাবে। ইতিমধ্যেই বেশ  কয়েকটি ব্র‍্যান্ডের কথা উল্লেখ করেছে Amazon। যাতে আগে থেকেই অফারগুলি  সম্পর্কে সঠিক ভাবে জেনে নিতে পারে ব্যবহারকারীরা। ছাড় মিলবে iPhone 12 mini-তে। এর দাম ৬৯ হাজার টাকা। প্রজাতন্ত্র দিবসের সেল  অফারে পাওয়া যাবে আরেকটু কম দামে। তবে, কী অফার থাকছে সেটা এখনও প্রকাশ্যে আনেনি অ্যামাজন৷

 

ছাড় মিলবে OnePlus 8T 5G, Samsung Galaxy M51 ও Galaxy M31 Prime এ৷  সঙ্গে Redmi Note 9 Pro Max-এর ক্ষেত্রেও থাকবে বিশেষ ছাড়৷  এর পাশাপাশি Mi 10i, Samsung Galaxy M02s ও Oppo A15s-এও দুর্দান্ত অফার পাওয়া যাবে।