Amazon নিয়ে এল ল্যাপটপের ওপর দুর্দান্ত ডিল, মিলছে ৪৫ হাজার টাকা পর্যন্ত ছাড়

বেশ কিছুদিন ধরেই অ্যামাজনে তরফ থেকে বিভিন্ন ডিভাইস এর ওপর আকর্ষণীয় অফার চলছে গ্রাহকদের কাছে সেই সমস্ত ডিসকাউন্ট খুবই গ্রহণযোগ্য হয়েছে। সম্প্রতি অ্যামাজন নিয়ে এসেছে কয়েকটি বেস্ট গেমিং ল্যাপটপের উপর ডিল ।যদিও এই ল্যাপটপ আজকাল সস্তায় পাওয়া খুব একটা কঠিন ব্যাপার নয় । তা হলেও অ্যামাজনের তরফ থেকে থাকছে এই ল্যাপটপ গুলির উপর বিশেষ আকর্ষণীয় অফার এবং ক্যাশব্যাক। পাওয়া যাবে ছাড় ৪৫,০০০টাকা পর্যন্ত।

যেখানে ল্যাপটপ গুলির আসল দাম ১, ১৬,৯৯০টাকা। সেখানে অ্যামাজন এই গেমিং ল্যাপটপ দিচ্ছে মাত্র ৭১,৯৯০ টাকায়। অ্যামাজনে তরফ থেকে দেওয়া হচ্ছে ৪৫,০০০ টাকা পর্যন্ত আকর্ষণীয় ছাড়। পুরনো ল্যাপটপ এর উপরেই ল্যাপটপগুলো ছাড় মিলছে ১৪,০৫০ টাকা অবদি।ডিভাইসগুলির ইএমআই শুরু হচ্ছে ৩,৩৮৯ টাকায়। এ ছাড়াও কয়েকটি স্পেসিফিক ব্যাংকের কার্ড দিয়ে পেয়ে করলে থাকছে আকর্ষণীয় কিছু ক্যাশব্যাক। এখন থেকে অ্যামাজনে এই ল্যাপটপ গুলি পাওয়া যাবে ৬৬,৯৯০ টাকায়। যেখানে ল্যাপটপ গুলির আসলে এমআরপি ৭৯, ৪৪৪ টাকা।

সুতরাং দেখাই যাচ্ছে ১২,০০০ টাকার উপর মিলছে ছাড়। ল্যাপটপগুলি এক্সচেঞ্জের ওপরও কিছু অফার থাকছে । সে ক্ষেত্রে এক্সচেঞ্জ অফার হল ১৮, ০৫০ টাকা। এছাড়াও রয়েছে বিশেষ কিছু ক্যাশব্যাক এর সুবিধা । সাধারণত বেশকিছু ব্যাংকের কার্ডের উপর এই অফারটি নির্ভর করছে । সেই সমস্ত ব্যাংকের কার্ড থেকে পে করলে থাকছে বিশেষ ক্যাশব্যাক। যা সত্যিই গ্রাহকদের কাছে খুবই আকর্ষণীয়।
এছাড়া বর্তমানে অ্যামাজনের গেমিং ল্যাপটপ গুলি পাওয়া যাচ্ছে ৬১,৯৯০ টাকায়।

ল্যাপটপ গুলির আসল দাম হলো ৮৪,৯৯০ টাকা।এক্ষেত্রেও দেয়া হচ্ছে ২৩,০০০টাকার দুর্দান্ত অফার ছাড়। ল্যাপটপ গুলি কেনার ক্ষেত্রে ইএমআই শুরু হচ্ছে ২,৯১৮ টাকা থেকে। এক্ষেত্রেও আছে প্রায় ১৮ হাজার টাকা এক্সচেঞ্জ অফার । গেমিং ল্যাপটপ গুলি কেনার ক্ষেত্রেও বেশকিছু ব্যাংকের কার্ড থেকে পে করলে থাকছে বিশেষ কিছু ক্যাশব্যাক পাওয়ার সম্ভাবনা। Lenovo ideapad gaming 3 intel core 15 এই ল্যাপটপ গুলির দাম ৫৬,৯৯০ টাকা। যা আমাজন এ পাওয়া যাবে ৭৪,২৯০ টাকা তে। ল্যাপটপ গুলি ক্ষেত্রে ইএমআই শুরু হচ্ছে ২৬৮৩ টাকা। এই ল্যাপটপ গুলি কেনার ক্ষেত্রে থাকছে বিশেষ কিছু অফার এবং এক্সচেঞ্জ অফারের ওপর ক্যাশব্যাক।

Lenovo ideapad gaming 3 AMD ryzen5
এই ল্যাপটপটি আমাজনে পাওয়া যাচ্ছে ৬৬,৯৯০ টাকায়। যেখানে ল্যাপটপটির এমআরপি রেট হল ৪৩,৪৯০ টাকা। অ্যামাজনে প্রায় ২২,৫৫০ টাকা ছাড় পাওয়া যাচ্ছে এ ল্যাপটপের ওপর থাকছে ইএমআই সুবিধা । এক্ষেত্রে ইএমআই দিতে হবে ৩১৫৩ টাকা করে।