দীপাবলির উপলক্ষে আরো একবার বড়সড় ছাড় দিতে চলেছে আমাজন ও ফ্লিপকার্ট, দেখে নিন সমস্ত খুঁটিনাটি

কয়েকদিন আগেই বাঙালি সবচেয়ে বড় উৎসব দুর্গোৎসব পার হল। আর সেই দুর্গাপূজার উৎসব কে আরো দ্বিগুন করে তুলতে এবার ফ্লিপকার্ট এবং আমাজনের তরফ থেকে দেওয়া হয়েছিল বিশাল কেনাকাটার সুযোগ। যেখানে খুব কম দামে পাওয়া যাচ্ছিল আপনার নিত্যপ্রয়োজনীয় জিনিস থেকে শুরু করে মোবাইল, ল্যাপটপ পর্যন্ত। ফ্লিপকার্ট এর তরফ থেকে দেওয়া হয়েছিল বিগ বিলিয়ন ডে এর সেল আমাজনের তরফ থেকে দেওয়া হয়েছিল আমাজন গ্রিট ইন্ডিয়ান ফেস্টিভাল(Amazon great Indian festival) এই দুই ই-কমার্স সাইট থেকে দেশের লক্ষ লক্ষ মানুষ নিজের প্রয়োজনীয় সমস্ত জিনিসপত্র কিনে ফেলেছিল।

তবে কিছু জনের মুখে এ কথাও শোনা যাচ্ছিল তারা নাকি এই দুর্দান্ত অফার মিস করে ফেলেছেন। তবে তাদের কথায় এবার মাথায় রেখে আরো একবার দিওয়ালির আগে বড়োসড়ো সেলের কথা ঘোষণা করেছে এই দুই অনলাইন ই-কমার্স শপিং সাইট আমাজন ও ফ্লিপকার্ট। যেমন কি আপনারা জানেন গত 29 সেপ্টেম্বর থেকে 4 অক্টোবর পর্যন্ত ফ্লিপকার্টে চলছিল বিগ বিলিয়ন ডে। এর সাথে সাথে তাল মিলিয়ে চলছিল আমাজন গ্রেট ইন্ডিয়ান সেলও। আর এই দুই সাইডে সেলের দরুন মোট বিক্রি হয়েছে প্রায় 19 কোটি টাকার সরঞ্জাম।

তবে এক্ষেত্রে বিক্রির বৃদ্ধির হারে আমাজন কেউ পিছনে ফেলে এগিয়ে গেছে ফ্লিপকার্ট। আর আবারও এই দীপাবলি উপলক্ষে নতুন সেলের ঘোষণা করে দিয়েছে এই দুই অনলাইন শপিং সাইট। ইতিমধ্যেই জানিয়ে দেওয়া হয়েছে ফ্লিপকার্টে আগামী 12 অক্টোবর থেকে শুরু হতে চলেছে সেল যা শেষ হবে 16 ই অক্টোবর। অন্যদিকে আমাজনে যে সেল শুরু হতে চলেছে সেটি শুরু হবে 13 অক্টোবর এবং শেষ হবে 17 ই অক্টোবর।

তবে এখন জেনে নেওয়া যাক এই সেলের দরুন আপনি কোন কোন প্রোডাক্ট কিনলে লাভবান হতে পারেন। তার আগেই বলে দিই ফ্লিপকার্ট প্লাস মেম্বারদের (Flipkart plus member) জন্য এই সেলটি নির্ধারিত সময়ের চার ঘণ্টা আগেই খুলে যাবে অর্থাৎ ফ্লিপকার্ট প্লাসেরকে এই সেলটি আজ 11 অক্টোবর রাত আটটার মধ্যেই খুলে দেওয়া হবে। এই সেলে আপনি পাবেন Realme 5 pro, Redmi note 7 pro, redmi k20/K20 pro, vivo Z1 pro, Vivo Z1x, RealmeX, realme C2, realme 5, redmi note 7s, Realme XT এর সাথে সাথে আরও এক গুচ্ছ স্মার্টফোনে পাবেন আপনি বিশেষ ছাড়।ফ্লিপকার্টের ছাড়ের সাথে সাথে আপনি পাবেন এসবিআই ক্রেডিট কার্ডের (SBI credit card) সঙ্গে আরও 10% (extra discount) আরো ছাড়।মোবাইল ফোন ছাড়া টিভির ক্ষেত্রেও থাকছে আকর্ষণীয় ছাড়- MI TV 4A pro 32 inches, 43 inch MI TV 4x Pro তেও লক্ষ্য করা যাবে।

এছাড়া Samsung, Sony, LG এ টিভির ক্ষেত্রেও থাকবে বিশেষ লোভনীয় অফার। মোট 50 হাজার প্রোডাক্ট এর ওপর থাকছে এই ফ্লিপকার্ট ডিস্কাউন্ট। যার মধ্যে রয়েছে এ স্মার্টফোন, ইলেকট্রনিক সামগ্রী,পাশাপাশি পোশাক, হোম এপ্লায়েন্স ইত্যাদি।অন্যদিকে অ্যামাজনের তরফ থেকে যে সেলটি শুরু করা হচ্ছে সেটি অ্যামাজন প্রাইম মেম্বারদের জন্য শুরু হয়ে যাবে নির্ধারিত সময়ের 12 ঘণ্টা আগেই।অ্যামাজনের এই সেলের দরুন আপনি কিনে নিতে পারবেন oneplus 7, oneplus 7 pro, oneplus 7t, redmi 7A, redmi y3, redmi 7, Samsung Galaxy m30, Samsung Galaxy m30s, Nokia 6.1 plus, honour 8X, realme u1 এর মতো ফোনগুলি।

ফোন ছাড়া টিভি এবং আমাজন ইকোর উপর থাকছে 50 থেকে 75 শতকরা ছাড়। আর এইসবের পাশাপাশি থাকছে ক্রেডিট এবং ডেবিট কার্ডের ওপর থাকছে নো কস্ট ইএমআই (no cost EMI) সুবিধা, সাথে সাথে বিশেষ ডিসকাউন্টের অফার। তাই আর দেরি না করে আপনার পছন্দের কেনাকাটার তালিকা চটপট বানিয়ে ফেলুন, আর এই দীপাবলীর আনন্দ উৎসবে আপনার ঘরের সকলকে করে তুলুন আনন্দিত।

Related Articles

Close