টলিউড কাঁপিয়ে এবার সোজা হলিউডে পাড়ি দিতে চলেছেন আল্লু অর্জুন, মার্বেলের সুপার হিরো হবার বাড়ছে জল্পনা

এক বড় চমক অপেক্ষা করছে আল্লু আর্জুনের ভক্তদের জন্য কারণ যা সুত্র মারফত জানা যাচ্ছে তা হল সোজা এবার দক্ষিণী অভিনেতা হলিউডের পা রাখতে চলেছেন। মার্বেলের সুপারহিরোও হয়ে যেতে পারেন তিনি, তেমনি প্রসঙ্গ উঠছে, কারণ স্বাধীনতা দিবস উপলক্ষে তিনি সম্প্রতি নিউ ইয়র্কে গিয়েছিলেন সেখানে একটি প্যারেডের আয়োজন করা হয়েছিল যেখানে স্বয়ং আল্লু অর্জুনকে দেখা গিয়েছিল ভারতের হয়ে প্রতিনিধিত্ব করতে।

এছাড়াও তাকে “গ্র্যান্ড মার্শল” উপাধিও দেয়া হয়, তবে এখানেই থেমে নয় বিষয়টি, জল আরো বহু দূর গিয়েছে কারণ জানা যাচ্ছে নিউইয়র্কের মেয়র এরিক অ্যাডামস স্বয়ং তাঁকে শংসাপত্র দিয়েছে এবং সেই শংসাপত্রকে নিয়ে নিজের পুস্পার স্টাইলে ভারতীয় পতাকার সঙ্গে ছবিও তুলেছেন। তবে এই সমস্ত কিছুর পাশাপাশি আল্লু আর্জুন আরও একটি নিজের গুরুত্বপূর্ণ কাজ সারতে গিয়েছিলেন, তিনি হলিউডের পরিচালকদের সাথে কথাবার্তা বলতে গিয়েছিলেন কারণ তিনি হলিউডের সাথে মিটিং করতে শোনা যায় কারণ আগামী দিনে তাকে হয়তো হলিউড সুপারহিরো চরিত্র দেখা যেতে পারে।

ইতিমধ্যেই ২০২১ সালে তাঁর জনপ্রিয় ছবি পুষ্পা দ্য রাইজ সিনেমায় রাতারাতি সুপারস্টার হয়ে গিয়েছিলেন তিনি। এমনকি শোনা যাচ্ছে পুষ্পার দ্বিতীয় পর্ব অর্থাৎ পুষ্পা দ্য রুলও তৈরি হতে চলেছে যার শুটিং হবে বাঁকুড়ায়। বাঁকুড়ার দক্ষিণ খাতরা অঞ্চলে শুটিং হবে বলে জানা গিয়েছে, আদতে সেটি একটি বনাঞ্চল, দুই গ্যাংস্টারের মধ্যে গুলি যুদ্ধের দৃশ্য সেখানে শুট করা হবে অর্থাৎ আগের থেকেও আরো ভয়াবহ রূপ দেখতে পাবো আমরা এবং এতে রশ্মিকা মান্দানার সঙ্গে চূড়ান্ত রোমান্স করতেও দেখা যাবে আল্লু অর্জুন।

তবে সেখানে মহরতের যে পুজোর আয়োজন করা হবে তাতে উপস্থিত থাকতে পারেন স্বয়ং অভিনেতা আল্লু অর্জুন। তাই সমগ্র পশ্চিমবঙ্গবাসী তাই পুষ্পার দ্বিতীয় পর্বের জন্য অধীর আগ্রহে অপেক্ষারত।