পুষ্পা ২ এর জন্য আল্লু অর্জুনের পারিশ্রমিক শুনে ঘুম উড়ে যাবে বলিউড, হলিউড তারকাদের

আল্লু অর্জুনের ‘পুষ্পা দ্য রাইজ’ সিনেমাটি করোনা মহামারীর পরে সবচেয়ে বড় সিনেমা হিসেবে আবির্ভূত হয়েছে। ‘পুষ্পা পার্ট ১’ মুক্তির প্রথম দিন থেকেই বক্স অফিসে ঝড় তুলতে শুরু করেছে। এই সিনেমার আশ্চর্যজনক বিষয় হল যে, প্রথমবার আল্লু অর্জুনের সিনেমা হিন্দি ভক্তদের জন্য প্রেক্ষাগৃহে অনুষ্ঠিত হতে চলেছে। করোনার সময় এই সিনেমাটি হিন্দিতে মুক্তি দেওয়া বেশ ঝুঁকিপূর্ণ ছিল, কারণ করোনার কারণে লোকেরা ভিড় জায়গায় যাওয়া এড়িয়ে চলছিল, তাই করোনার কারণে অনেক বড় সিনেমাও ওটিটিতে মুক্তি দেওয়া হচ্ছিল।

তারপরও এই সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তির ঝুঁকি নিয়েছিল এবং দর্শকরা আল্লু অর্জুনকে অনেক পছন্দ করেছিলেন। সিনেমাটি বক্স অফিসে প্রচুর আয় করেছে। এই সিনেমাটি বিশ্বব্যাপী ৩২২.৬ কোটি টাকা আয় করেছে। সম্প্রতি হিন্দিতে মুক্তি পেয়েছে দক্ষিণের অনেক সিনেমা, যেমন ‘ আরআরআর’, ‘বিস্ট’ এবং ‘কেজিএফ চ্যাপ্টার ২’। ‘পুষ্পা পার্ট ১’ সিনেমাটি ব্যাপক সাফল্য পায় এবং একই সাথে মানুষের কাছ থেকে প্রচুর ভালবাসা পায়, সেই কারণেই সিনেমার নির্মাতারা ‘পুষ্পা পার্ট ২’ সিনেমাকে ‘পুষ্পা পার্ট ১’ সিনেমার থেকে আরো ভালো করতে চান।

এমন খবর আসছে যে, আল্লু অর্জুনের জন্মদিনের একদিন আগে অর্থাৎ ৭ই এপ্রিল সিনেমাটি মুক্তি পাবে। ‘কেজিএফ ২’ সিনেমার বিশ্বব্যাপী সাফল্যের পর ‘পুষ্পা’ সিনেমার নির্মাতারা যশের ‘কেজিএফের’ থেকে আরো বড় এবং ভালো সিনেমা তৈরি করতে দৃঢ়প্রতিজ্ঞ৷ এই কারণে ‘পুষ্পা পার্ট ২’ সিনেমার চিত্রনাট্য সম্পূর্ণ পরিবর্তন করা হয়েছে। বলা হচ্ছে যে, সিনেমাতে নতুন এক শক্তিশালী খলনায়কের প্রবেশ ঘটতে চলেছে এবং খলনায়কের ভূমিকায় অভিনয় করবেন দক্ষিণের বড় অভিনেতা প্রভাস। ‘পুষ্পা’ সিনেমার গল্পের পাশাপাশি অভিনেতাদের অভিনয়ও সিনেমাটি ব্লকবাস্টার হওয়ার একটি বড় কারণ ছিল।

‘পুষ্পা পার্ট ১’ সিনেমার প্রতিটি চরিত্র ছিল আশ্চর্যজনক এবং অভিনেতারাও খুব ভাল অভিনয় করেছেন। পুষ্পা রাজ চরিত্রে আল্লু অর্জুন, শ্রীবল্লীর চরিত্রে রশ্মিকা মান্দান্না, ভানওয়ার সিং শেখাওয়াত, আইপিএস চরিত্রে ফাহাদ ফাসিল, জলি রেড্ডি চরিত্রে ধনঞ্জয়, মঙ্গলম শিনু চরিত্রে সুনীল, দ্রক্ষয়নী চরিত্রে অনসূয়া ভরদ্বাজ প্রমুখ। ‘পুষ্পা পার্ট ২’ সিনেমাতেও এই তারকারাই অভিনয় করবেন। এই খবর পাওয়ার পর থেকে ভক্তদের মধ্যে উন্মাদনা প্রবল হারে বেড়েছে।