আরো একবার দর্শকদের মন জয় করলেন অভিনেতা আল্লু অর্জুন, তামাকজাত পণ্যের পর এবার ফেরালেন অ্যালকোহল ব্যান্ডের বড় অফার

দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম একজন সেরা অভিনেতা হলেন আল্লু অর্জুন। পুষ্পা সিনেমার হাত ধরে আরো বেশি করে চিনেছি আমরা এই অভিনেতাকে। তবে শুধুমাত্র অভিনয়ের দ্বারা যে তিনি সকলের মন জয় করেছেন তা নয়, নিজস্ব জীবনে এমন কিছু সিদ্ধান্ত তিনি গ্রহণ করেছেন যার ফলে অভিনেতার প্রতি আমাদের শ্রদ্ধা এবং ভালোবাসা বহুগুণ বেড়ে গেছে।

কিছুদিন আগে একটি প্রতিবেদন থেকে জানা গিয়েছিল, আল্লু অর্জুন পান মশলার একটি বিজ্ঞাপন করতে প্রত্যাখ্যান করে দেন। ওই বিজ্ঞাপনের জন্য মোটা অংকের প্রস্তাব দেয়া হয়েছিল অভিনেতাকে কিন্তু তিনি খারিজ করে দেন সেই প্রস্তাব। এবার আরো একবার নতুনভাবে একটি বিজ্ঞাপন প্রস্তাব প্রত্যাখ্যানের কথা উঠে এসেছে সকলের সামনে।

সম্প্রতি এই তথ্য জানা গেছে দক্ষিণ ফ্লিম ইন্ডাস্ট্রির কলামিস্ট মনোবালা বিজয় বালনের টুইটার অ্যাকাউন্ট থেকে। তিনি আল্লূ অর্জুনের ব্যান্ড প্রত্যাখ্যান সম্পর্কে লিখেছেন, আল্লু অর্জুন মদ এবং পান মশলা ব্র্যান্ডের প্রচারের জন্য ১০ কোটি টাকার প্রস্তাব প্রত্যাখ্যান করে দিয়েছেন। বর্তমানে তিনি ব্র্যান্ড ইনডোর্সমেন্ট এর জন্য ৭.৫ কোটি টাকা নিচ্ছেন। অভিনেতার এই নীতি অনুসরণ করার জন্য সকলেই তারকাকে অভিনন্দন জানিয়েছেন।

প্রসঙ্গত, অতীতে পান মশলার বিজ্ঞাপনের জন্য প্রচুর ভাবেই সমালোচনা হয়েছেন অক্ষয় কুমার, অজয় দেবগন এবং শাহরুখ খান। অক্ষয় কুমারের সকলের কাছে ক্ষমা চেয়ে নিয়ে পান মসলার বিজ্ঞাপন থেকে সরে দাঁড়ানো সিদ্ধান্ত নিয়েছেন। এর আগে মেগাস্টার অমিতাভ বচ্চনও পান মশলার বিজ্ঞাপন থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছেন।