“সিপিএমের সব কর্মীরা বাজে নয়”, সিপিএমকে দলে স্বাগত মমতা বন্দ্যোপাধ্যায়ের…

বামপন্থীদের রাজত্বকে ধ্বংস করে তৃণমূল আবার সব কথা ভুলে হাত বাড়াল সেই সিপিএমের দিকে। আপনি জানলে অবাক হবেন মমতা বন্দোপাধ্যায় নিজেই সিপিএমকে দলে স্বাগত জানিয়েছে। বিজেপির বিরুদ্ধে সব দলকে একত্রিত হয়ে লড়ার লক্ষ্যেই এবার রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি আগত ১৯ এ জানুয়ারি এক জনসভার আয়োজন করেছেন। ইতিমধ্যে জনসভায় সিপিএমকেও আমন্ত্রণ জানিয়েছেন আমাদের মাননীয় মুখ্যমন্ত্রী । তিনি এও বক্তব্য রেখেছেন, এত দিন হয়ে গেলও সিপিএমের ভালো কর্মীদের দলে আনা গেল না ,এবং দিদির মন্তব্য, ” সিপিএমের সব কর্মী খারাপ নয় এর মধ্যে কিছু ভালো লোকও আছে “।

মমতা বন্দোপাধ্যায় সিপিএমের দলীয় কর্মীদের উদ্দেশ্যে বললেন, অনেকেই হয়তো বিজেপির হাতে বিক্রি হয়ে গেছে। দলের ভালো লোকদের তিনি দলে আনার পরামর্শ দেন , এর সাথে তিনি বললেন আমাদের সবাইকে একজোট হতে হবে, “এই কাজ আপনারা না করতে পারলে আমাকে একাই করতে হবে”।
তিনি জানান, এলাকার দল আপনারা করেন আমি না , আমি সব সময় মানুষের সাথে চলি। আমি সর্বদা মানুষের সাথে ছিলাম , সাথে আছি এবং সাথে থাকবো ও মাঝখান থেকে মানুষকে রক্ষা করবো । তাই আগত ভোটের আগে সিপিএমের ভালো কর্মীদের নিয়ে একজোট হতে হবে, এর আগেও সিপিএমের কিছু ভালো দল কর্মী তৃণমূলের খাতায় নাম লিখিয়েছে।

More Stories
কেন্দ্রের বড় ঘোষণা 85 লক্ষ বাড়িতে বিনামূল্যে পৌঁছে দেওয়া হবে রান্নার গ্যাস, আগামী..