শুধু ভারতে নয়, বিশ্বের এই ৫ টি দেশে অক্ষয় কুমারের কাছে রয়েছে বিলাসবহুল বাংলো, যা দেখে চমকে যাবেন আপনিও

আজ অক্ষয় কুমার দেশ বিদেশের ধনীদের তালিকায় নাম নথিভুক্ত করেছেন৷ তার উচ্চ আয়ের জন্য৷  যাদের কোটি কোটি টাকার সম্পদ রয়েছে, তাদের সঙ্গে একাসনে আসীন অক্ষয় কুমার৷ এই কারণে, আজ আপনাদের জানাব অক্ষয় কুমারের সেই সব  সম্পত্তি ইত্যাদি সম্পর্কে যা খুব বিলাসবহুল। যদিও এই বিষয়ে অক্ষয় কুমার নিজে কখনোই  কিছু বলেননি।

কানাডা–

অক্ষয় কুমার কানাডার টরন্টো শহরে একটি খুব সুন্দর বাংলো কিনেছেন, এখানে খুব সুন্দর ফ্ল্যাট রয়েছে এবং তিনি ছুটি পেলেই  প্রায়শই পারিবারিক বন্ধুবান্ধব সঙ্গে নিয়ে  ছুটি কাটাতে যান৷

দুবাই–

দুবাইকে বলিউডের হৃদয় বলা হয়, যেখানে বড় তারকারা তাদের সম্পত্তি নিয়েছেন।  অক্ষয় কুমারও দুবাইতে একটি  অত্যন্ত বিলাসবহুল বাড়ি নিয়েছেন, যার মূল্য  কমপক্ষে ৪০ কোটি টাকা।

মরিশাস–

মরিশাস একটি ছোট দ্বীপ। যা দেখতে খুব সুন্দর। বহু মানুষ ভিড় করেন এখানে ছুটির সময়৷ অক্ষয় কুমার সমুদ্র সৈকত এ কিছুটা সময়  উপভোগ করার জন্য একটি সুন্দর বাড়ি কিনেছেন।

দলীয় কার্যালয়ে যুবককে চড় মেরে সমালোচনার সম্মুখীন টালিগঞ্জের বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয়

দক্ষিন আফ্রিকা–

অক্ষয় কুমারের কাছে খুব সুন্দর একটি বাংলো রয়েছে৷  দক্ষিণ আফ্রিকার রাজধানী কেপটাউনেও এই বাংলো অবস্থিত৷ এবং এটি দেখতে  খুব সুন্দর, চোখ ধাধানো।   তবে এ সম্পর্কে খুব বেশি তথ্য পাওয়া যায় না।

লন্ডন–

লন্ডন  খুব সুন্দর এবং সাজানো গোছানো একটি  শহর, যা ব্রিটেনের রাজধানী।  সেখানেও অক্ষয়ের একটি সুন্দর ও মনোরম ছোট্ট বাড়ি রয়েছে বলে জানা গেছে।  অক্ষয় স্ত্রী ও বাচ্চাদের সাথে সেখানে সময় কাটাতে যান।