এবার গৃহহীন রূপান্তরকামীদের পাশে দাঁড়ালেন অক্ষয়, বাড়ি তৈরির জন্য দিলেন 1.5 কোটি টাকার অনুদান..

বলিউড অভিনেতা অক্ষয় কুমার যে বহুবার দেশ সেবায় নিজেকে নিযুক্ত করে দিয়েছেন তা আমরা অনেকদিন ধরে দেখে আসছি। প্রতিনিয়ত তিনি সমাজের যাতে উপকার হয় সে সম্পর্কে ভাবতে থাকেন। বহু গরীব অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন তিনি। এছাড়াও তিনি বহুবার ভারতীয় সেনাদের পাশে দাঁড়িয়েছেন। এবার রূপান্তরকামীদের পাশে দাঁড়ালেন এই বলিউড খিলাড়ি তথা অভিনেতা অক্ষয় কুমার। চেন্নাইতে রূপান্তরকামীদের বাড়ি তৈরি করার জন্য দেড় কোটি টাকা দেন তিনি।

পরিচালক রাঘব লরেন্স তার এই অসাধারণ পদক্ষেপের কথা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন। এবং রূপান্তরকারী দের সঙ্গে অক্ষয় কুমারের ছবি পোস্ট করে পরিচালক রাঘব লিখেন,” বন্ধুরা, তোমাদেরকে আমি একটা ভালো খবর জানাতে চলেছি যেটা হল অক্ষয় কুমার রূপান্তরকারী দের বাড়ি তৈরি করার জন্য দেড় কোটি টাকা অনুদান দিয়েছেন। এই ঘটনা এদেশে প্রথমবার হলো। লরেন্স চ্যারিটেবল ট্রাস্ট শিশুদের শিক্ষা, বিশেষভাবে সক্ষম শিশুদের শিক্ষা এই সমস্ত বিষয়ে কাজ করে।

http://www.facebook.com/story.php?story_fbid=2537124719733214&id=781741278604909&scmts=scwspsdd&extid=7yMsj5NGI71nhDNG

এই সংস্থা গত দুদিন আগেই 15 বছর পূর্তি হল। আর সেই কারণেই এই পদক্ষেপ নেওয়া হয়েছে বলে জানিয়েছেন তিনি। আর আমাদের তরফ থেকে এই কথা শোনা মাত্রই অক্ষয় স্যার আমাদের কোটি টাকার অনুদান দিলেন যাতে আমরা ওই গৃহহীন মানুষদের সাহায্য করতে পারি। আর এরপর থেকেই অক্ষয় স্যার আমাদের কাছে ভগবানের সমান হয়ে গেছেন। আমাদের এর পরবর্তী পদক্ষেপ হতে চলেছে সারা দেশের জন্য রূপান্তরকামীদের বাড়ির ব্যবস্থা করে দেওয়া। এবং আমরা খুব তাড়াতাড়ির মধ্যে ভূমি পুজোর দিন টা আপনাদের সামনে জানাবো।”

প্রসঙ্গত আর কয়েকদিন পরেই মুক্তি পেতে চলেছে লাভ রসে পরিচালিত ছবি ‘লক্ষী বম্ব’ । এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে অক্ষয় কুমার কে।যেখানে অক্ষয়কুমার খোদ একজন রূপান্তরকামী হিসেবে অভিনয় করেছেন, এবং এই ছবিতে অক্ষয় কুমারের লুক কেমন হবে তা প্রকাশ করা হয়ে গেছে ইতিমধ্যেই। সবসময়ই বলিউড খিলাড়িকে নতুন ভাবনায় ছবি করতে দেখা যায় তা সে প্যাডম্যান এই হোক কিংবা “টয়লেট এক প্রেম কথা”-ই হোক না কেন। প্রসঙ্গত অক্ষয় কুমার এখন সূর্যবংশী ছবির প্রচার নিয়ে ব্যস্ত রয়েছেন আর গত কালই মুক্তি পেয়েছে তার ছবির ট্রেলার।


ছবির ট্রেইলারটি অসংখ্য জনপ্রিয়তা অর্জন করেছে। এই ছবির ট্রেলারে দেখা যাচ্ছে অক্ষয় কুমারকে সন্ত্রাসবাদের বিরুদ্ধে লড়তে, শুধু অক্ষয় নয় ছবিতে অভিনয় করেছেন অজয় দেবগন, কাটরিনা কাইফ ও রণবীর সিং। দেখে নিন সেই দুর্দান্ত ছবির ট্রেইলারটি…..