এবার অসমের বন্যা দুর্গতদের পাশে দাঁড়ালেন বলিউড খিলাড়ি অক্ষয় কুমার, দিলেন 2 কোটির অনুদান..

যখনই দেশ কোন বিপদের সম্মুখীন হয়েছে অনেক সেলেব থেকে শুরু করে অনেক ব্যবসায়ী লোকেরা আর্থিক দিক থেকে তাদের সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে দেশের মানুষের প্রতি। আর এবারও প্রতিবারের ন্যায় নিজের কর্তব্য পালন করে গেলেন বলিউড খিলাড়ি অক্ষয় কুমার। এবার অসমের বন্যা দুর্গতদের পাশে দাঁড়ালেন বলিউড খিলাড়ি। যখন এই বিষয় নিয়ে অক্ষয় কুমারকে জিজ্ঞাসাবাদ করা হয় তখন তিনি বলেন আসামের মুখ্যমন্ত্রী সর্বানন্দ সোনওয়াল তাকে ফোন করেছিলেন।

আর অক্ষয় কুমারের এইভাবে বন্যাদুর্গতদের পাশে দাঁড়ানোর পরে আরো অনেকেই অসমের বন্যা দুর্গতদের পাশে দাঁড়ান। এদিন অক্ষয় কুমারকে এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হলে তিনি বলেন আসামের মুখ্যমন্ত্রীর ফোন পেয়ে তিনি খুবই খুশি হয়েছেন। গত 15 আগস্ট রিলিজ হয়েছে অভিনেতা অক্ষয় কুমারের “মিশন মঙ্গল” ছবিটি। ছবিতে অক্ষয় কুমারের করা অ্যাক্টিং দর্শকদের বেশ পছন্দ হয়েছে সকলে প্রশংসায় ভরিয়ে দিয়েছে এই বলিউড খিলাড়ির।

এই দিন যখন তাকে প্রশ্ন করা হয় তখন তিনি বলেন ভারতের মানুষের মন অনেক বড় তাই যেকোনো প্রয়োজনে মানুষকে শুধু সমস্যা সম্পর্কে অবগত করতে হয়, আর তারপরই দেশের মানুষ এগিয়ে আছে সেই সমস্যার সমাধান করার জন্য। সমস্যা সমাধানে দেশে বসবাসকারী জনগণ বাড়িয়ে দেয় তাদের সাহায্যের হাত। অন্যদিকে সম্প্রতি কিছুদিন আগে মহারাষ্ট্রের বন্যা দুর্গতদের পাশে দাঁড়িয়ে সাহায্যের হাত বাড়াতে লক্ষ্য করা যায় বলিউড অভিনেতা রিতেশ দেশমুখ ও তার স্ত্রী জেনেলিয়া ডিসুজাকে। এই দিন তারা মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিশের ত্রাণ তহবিলে 25 লক্ষ টাকা অনুদান দেন। আর তারপর চেক হাতে রিতেশ-জেনেলিয়ার ছবি নিজের টুইটার হ্যান্ডেলে পোস্ট করে তাঁদের ধন্যবাদ জানান মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবীশ।