অক্ষয়ও ট্রোল করতে ছাড়েননি রিয়াকে, পুরনো ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে রিয়া চক্রবর্তীকে নিয়ে একাধিক খবর সোশ্যাল মিডিয়ায়তে ভাইরাল হতে দেখা গেছে কখনো দেখা গিয়েছে মহেশ ভাটের সাথে পুরনো হোয়াটসঅ্যাপ মেসেজের স্ক্রিনশট ভাইরাল হতে আবার কখনো সোশ্যাল মিডিয়াতে তার সাথে ঘনিষ্ঠ অবস্থায় একাধিক পুরনো ছবি ভাইরাল হতে। আর এবার সোশ্যাল মিডিয়াতে রিয়া চক্রবর্তী ও অক্ষয় কুমারের একটি পুরনো ভিডিও ও টুইট সম্পত্তি ভাইরাল হতে দেখা মিলেছে। যেখানে এই ভিডিওতে অক্ষয় কে দেখা যাচ্ছে রিয়ার ট্রোল করতে।

 

প্রসঙ্গত যেমনটা আমরা জানি সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে একাধিক অভিযোগ আনা হয়েছে সুশান্তের পরিবারের তরফ থেকে। তাছাড়া একাধিক ঘটনার জন্যও তাকে নিত্যদিনই এখন চরম ট্রোলের শিকার ও সমালোচনার সম্মুখীন হতে হচ্ছে তাকে। আর তারই মাঝে অক্ষয় কুমারের রিয়াকে নিয়ে করা সেই পুরনো টুইট সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল হতে শুরু করে দিয়েছে। আর এই টুইটি ভাইরাল হওয়ার ফলে নেটিজেনরা আরো এক দফায় মশকরাও শুরু করে দিয়েছে অভিনেত্রীকে নিয়ে।

তবে কী সেই টুইট টি সেটির সম্পর্কে বলা যাক আপনাদেরকে, সম্প্রতি 2017 সালে অক্ষয় কুমার ও ভূমি পেডনেকরের “টয়লেট এক প্রেম কথা” ছবি মুক্তি পাওয়ার সময়কার টুইট এটি। এইসময় ছবির প্রচার ও ছবিটির জন্য শুভেচ্ছা জানিয়ে একটি ভিডিও তৈরি করেছিলেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। এখানে এই ভিডিওটিতে দেখা গিয়েছিল তিনি টয়লেটে যেতে চান অথচ সেই সময় ওখানে যে টয়লেট গুলি ছিল সেগুলির দরজা বন্ধ।তারপর অভিনেত্রীকে বলতে শোনা যাচ্ছিল ভারতে এমনিতেই টয়লেটের কমতি রয়েছে আর এখানে টয়লেট থাকা সত্ত্বেও আমি যেতে পারছি না তার পরে তিনি অক্ষয় কুমার এবং ভূমির আগামী ছবি টয়লেট এক প্রেম কথার নাম করে সকলকে সেটি দেখার জন্য আবেদন জানান।

এই ভাবে মজার ছলে একটি ভিডিও বানিয়ে অক্ষয়ের ছবির প্রচার করেছিলেন তিনি। যেখানে অক্ষয় কুমার কেও তার উত্তর দিতে দেখা যায় তিনি লিখেন হ্যাঁ তোমার ব্যগ্ৰতা বুঝতে পারছি‌।আর আবারও সেই পুরনো টুইট সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল হতে শুরু করেছে আর তারপর থেকেই আবারও শুরু হয়েছে রিয়াকে উদ্দেশ্য করে একের পর এক মশকরা ও ট্রোল করা। অনেকেই তো আবার এই টুইট কে ঘিরে অভিনেত্রীর অভিনয় জগতে দক্ষতা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেছেন। উল্লেখ্য, বর্তমানে সুশান্তের মৃত্যুর তদন্তের দায়ভার রয়েছে CBI এর হাতে, যার দরুন গত সোমবার দিন মুম্বাইয়ের সান্তাক্রুজের ডিআরডিও গেস্ট হাউসে হাজির হতে দেখা গিয়েছিল রিয়ার ভাই সৌভিক চক্রবর্তীকে এবং তদন্ত চলাকালীন এখানে ছিলেন CBI এর অধিকর্তারা।তারপর রিয়াকেও এখানে হাজির হতে দেখা যায়। সূত্রের খবর গত 8 জুন সুশান্তের সাথে রিয়ার কী হয়েছিল সেটা জানতেই CBI এর তরফে ডাকা হয়েছিল তাদের।