বলিউডের এই হিরোইনের সাথে কেন কাজ করতে চান না অক্ষয় কুমার নিজের মুখেই বলেছিলেন সে কথা

অক্ষয় কুমার (Akshay Kumar) আজ বলিউডের (Bollywood) একজন প্রতিষ্ঠিত অভিনেতা। তিনি প্রায় প্রত্যেক অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে অভিনয় করেছেন। ভীষণভাবে পাংচুয়াল এবং ফিট অভিনেতা তিনি। নিয়মিত শরীরচর্চা এবং সুষম আহারের ফলে তিনি পঞ্চাশোর্ধ বয়সে যে কোন অভিনেতাকে সহজে হারিয়ে দিতে পারেন ফিটনেসের দিক থেকে। অভিনেত্রী তো বটেই অভিনেতারাও ভীষণভাবে পছন্দ করেন অক্ষয় কুমারকে। এত দরাজ মনের মানুষ খুব কম হয়।

কিন্তু আপনি জানলে হয়তো অবাক হয়ে যাবে না এমন একজন বলিউড অভিনেত্রী রয়েছেন তিনি একেবারেই পছন্দ করেন না অক্ষয় কুমারকে। অন্যদিকে এই অভিনেত্রীর সঙ্গে কাজ করতে একেবারেই পছন্দ করেন না অক্ষয় কুমার নিজেও। তিনি আর কেউ নন, বলিউডের অন্যতম অভিনেত্রী রানী মুখার্জী। তবে এর পেছনে একটি ঘটনা রয়েছে।

অক্ষয় কুমার যখন তাঁর নিজের ক্যারিয়ার শুরু করেছিলেন তখন রানী মুখার্জি ছিলেন শীর্ষ নায়িকাদের মধ্যে। খুব কম মানুষ জানেন, অক্ষয় কুমারের ১৯ তম সিনেমা সংগ্রামের জন্য রানী মুখার্জিকে চুক্তিবদ্ধ করা হয়েছিল কিন্তু রানী মুখার্জি সিনেমা করতে মানা করে দেন। শুধুমাত্র তাই নয়, যখন “আওয়ারা পাগল দিবানা” জন্য রানী মুখার্জিকে সাইন করার কথা বলা হয় তখনও রানী মুখার্জি তা প্রত্যাখ্যান করে দেন। এরপর থেকে অক্ষয় কুমার আর কখনোই রানী মুখার্জির সঙ্গে সিনেমা করেননি।