একদিকে ট্রোল হচ্ছে অক্ষয় কুমারের অভিনয়, অন্যদিকে পৃথ্বীরাজ কে নিয়ে অক্ষয় কুমার করলেন এই বড় মন্তব্য

বলিউড অভিনেতা অক্ষয় কুমারের সিনেমা ‘পৃথ্বীরাজ’ খুব শীঘ্রই প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে। কিছু সময় ধরে লক্ষ লক্ষ ভক্ত এই সিনেমার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। এই সিনেমাটি অভিনেতা অক্ষয় কুমারের অন্যতম প্রতীক্ষিত সিনেমার মধ্যে একটি। আপনাদের জানিয়ে রাখি যে, কিছুদিন আগে এই সিনেমার ট্রেলার মুক্তি পেয়েছে।

এই সিনেমার ট্রেলার লঞ্চের সময় অক্ষয় কুমার এই সিনেমাটি নিয়ে অনেক কথাই বলেছিলেন এবং শুধু তাই নয়, তিনি আরো বলেন যে, এই ঐতিহাসিক সিনেমা ‘পৃথ্বীরাজ’ শুধু দেশে নয় বিশ্বের প্রতিটি শিশুর দেখা উচিত। তিনি ট্রেলার লঞ্চের সময় আরো বলেন যে, এই সিনেমাটি রাজা পৃথ্বীরাজ চৌহানকে নিয়ে, যেখানে তাঁর ইতিহাস সম্পর্কে অনেক কিছু দেখানো হবে।

আমরা আপনাকে বলি যে, জনপ্রিয় লেখক এবং পরিচালক চন্দ্র প্রকাশ দ্বিবেদী দ্বারা পরিচালিত এই সিনেমাতে অক্ষয় কুমারকে, রাজা পৃথ্বীরাজ চৌহানের চরিত্রে দেখা যাবে। আরো জানিয়ে রাখি, সম্প্রতি মুক্তি পাওয়া এই সিনেমাটি এই সময় বেশ সমালোচিত হয়েছে। কিছু রিপোর্ট অনুযায়ী, এই সিনেমার ট্রেলার এখনো পর্যন্ত সবচেয়ে জনপ্রিয় হয়েছে, কারণ এই সিনেমার ট্রেলার একদিনে অনেক রেকর্ড ভেঙে দিয়েছে।

এমতাবস্থায়, সিনেমাটির মুক্তির কথা যদি বলি, এই সিনেমাটি আগামী ৩রা জুন প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে। এই সিনেমাটিতে অক্ষয় কুমার ছাড়াও মানুষী চিল্লার, অভিনেতা সোনু সুদ, আশুতোষ রানা, মানব বিজ, সাক্ষী তম্বর এবং ললিত তিওয়ারি প্রমুখকে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে। এই সিনেমাটি একসঙ্গে একাধিক ভাষার মুক্তি পাবে বলে শোনা যাচ্ছে। এখন এই সিনেমার ট্রেলার চারিদিকে তোলপাড় সৃষ্টি করেছে। এমন পরিস্থিতিতে, সিনেমাটি কীভাবে তোলপাড় সৃষ্টি করে তা দেখার বিষয়।