হাত ছেড়ে সাইকেল চালিয়ে স্টাইল মারছিলেন অভিনেতা অক্ষয় কুমার, হটাৎ খেলেন ডিগবাজি- তুমুল ভাইরাল ভিডিও

যদি বলিউডের (Bollywood) ফিট তারকাদের নাম আসে আর তারমধ্যে অক্ষয় কুমারের নাম না থাকে তাই কখনো হয় বলিউড ইন্ডাস্ট্রি অন্যতম ফিট তারকাদের মধ্যে নাম রয়েছে বলিউড খিলাড়ি অক্ষয় কুমারের, বয়স পঞ্চাশের গণ্ডি পার করলেও ফিটনেসের মামলায় আজকের জেনারেশের যে কোনও হিরোকে টেক্কা দিয়ে থাকেন এই বলিউড বলিউড খিলাড়ি। তার এই সাফল্যের এর পিছনে অন্যতম বড় কারণ অভিনেতার জীবনশৈলী। বর্তমানে ​আতরঙ্গি সিনেমা টিকে নিয়ে ভারী ব্যস্ত রয়েছেন অক্ষয় কুমার। কিন্তু এরই মাঝে স্টাইল করতে গিয়ে হল এক বিপত্তি।

 

 

স্টাইল করে সাইকেল চালাতে গিয়ে ডিগবাজি খেয়ে একেবারে মাটিতে অক্ষয়। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে অক্ষয় কুমারের (Akshay Kumar), যেখানে তাঁকে সাইকেলকে সঙ্গী করে তাঁর নিজের অভিনীত ‘খিলাড়িও কা খিলাড়ি’ সিনেমার ‘হাম হ্যা সিধে সাধে’তে গলা মেলাতে শোনা যাচ্ছিল। আর তারপরেই হাত ছেড়ে সাইকেল চালাতে গিয়ে সোজা ডিগবাজি খেলেন, আর পড়লেন গিয়ে মাঠে। এই প্রথমবার অক্ষয় কুমার স্ক্রিন শেয়ার করছেন সারা আলি খানের সঙ্গে।

 

 

আতরাঙ্গি রে’ ছবির জন্য আপাতত আগ্রাতে শ্যুটিং করছেন সারা, অক্ষয় এবং ধনুশ। গত সোমবার শাহজাহানের পোশাকে অক্ষয়ের বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়া জুড়ে ঘুরপাক খেয়েছে। আর তার পাশাপাশি সারাকে দেখা গিয়েছে গোলাপি রঙের ঘাগরা চোলিতে। শোনা যায়, শ্যুটিংয়ের মাঝে দুষ্টুমি করে সকলকে মাতিয়ে রাখেন অক্ষয় কুমার (Akshay Kumar) এর জুড়ি মেলা ভার আর এই বার সেই কায়দায় বোধহয় অক্ষয়ের থেকেই রপ্ত করছেন সইফ-কন্যা। আর তাই তো শুটিংয়ের ফাঁকে শাহজাহানের অবতারে অক্ষয়ের লুক প্রকাশ্যে এনেছিলেন সারা। ছবিতে দেখা গিয়েছিল শাহজাহানের মতো পোশাক পরে হাতে গোলাপ নিয়ে পোজ দিচ্ছেন অক্ষয়। যার ক্যাপশনে সারা লিখেছিলেন, ‘এর থেকে বেশি আতরঙ্গি আর কিছুই হতে পারে না। না ইনি শাহজাহান নন, ইনি কুমার মহাশয়’।