ভারতীয় দল হারাতে চলেছে তাদের সেরা প্রতিভাকে, স্বয়ং টুইট করে জানালেন আকাশ চোপড়া

ইংল্যান্ডের বিপক্ষে আগামী ৫ টি ম্যাচে টি ২০ সিরিজের জন্য দল থেকে বাদ দেওয়া হয়েছিল ভারতীয় জাতীয় দলের ডান হাতি ব্যাটসম্যান মনীশ পান্ডেকে। এই কারণে তাঁর আন্তর্জাতিক ক্রিকেট কেরিয়ারে উঠল বড় প্রশ্ন। এবার মনীশ পান্ডের ভবিষ্যত নিয়ে উদ্বিগ্নতা প্রকাশ করলেন  প্রখ্যাত ধারাভাষ্যকার ভারতের সাবেক ওপেনার আকাশ চোপড়া।

মনীশ পান্ডে গত কয়েক বছর ধরে  শীর্ষস্থানীয় খেলোয়াড়দের বিশ্রাম এর সময় বা খেলোয়াড় আহত হলে ব্যাক আপ হিসেবে প্রথম এগারোয় থাকেন৷ গত বছরে ছয়টি টি টোয়েন্টি ম্যাচে ব্যাট করেছেন, যার মধ্যে পাঁচটিতে জয়লাভ করেছেন৷  সদ্য অস্ট্রেলিয়া সিরিজে প্রথম টি টোয়েন্টিতে শ্রেয়স আইয়ারের পরিবর্তে প্রথম একাদশে তিনি  নির্বাচিত হলেও কনুইতে চোটের কারণে পরের দুটি ম্যাচ খেলতে পারেননি তিনি।

মানিশ পান্ডে

টি ২০ দলে রোহিত শর্মা এবং ঋষভ পন্থের প্রত্যাবর্তন, সূর্যকুমার যাদব, ঈশান কিশান এবং রাহুল তেওয়াটিয়ার  দলে যোগদানের পরে  মনীশ পান্ডে ও সঞ্জু স্যামসনকে বাদ দেওয়া হয় । এই প্রসঙ্গে আকাশ চোপড়া বলেন,” টি টোয়েন্টি স্কোয়াড থেকে মণীশ পান্ডের বাদ যাওয়ার ফলে তার আন্তর্জাতিক ক্যারিয়ারের উপরে একটি প্রশ্ন এসে গিয়েছে।”

আকাশ চোপড়া

D2H নিয়ে এল দুর্দান্ত অফার,এবার থেকে 5 বছর পর্যন্ত ফ্রী-তে মিলবে এই সুবিধা

আকাশ চোপড়া  মনীশ পান্ডে এবং স্যামসনের ভবিষ্যতের বিষয়ে উদ্বেগ প্রকাশ করে বলেছেন, “মনীশ পান্ডের নাম সাধারণত ভারতীয় সীমিত ওভারের দলে থাকে। কিন্তু এটি তার (আন্তর্জাতিক) কেরিয়ারের জন্য একটি প্রশ্ন চিহ্ন এনেছে কারণ সে যাই হোক প্রথম একাদশে অনেক বেশি সুযোগ পান না এবং এখন আপনি আবার পন্থ এবং অন্যান্য বিকল্পগুলির দিকে তাকাচ্ছেন।”

আকাশ চোপড়া আরও বলেন  “দুটি বড় নাম যারা অনুপস্থিত তা হলেন সঞ্জু স্যামসন ও মণীশ পান্ডে। ব্যাট হাতে স্যামসন তার সুযোগ পেয়েছিল তবে সেটি তার পক্ষে ভাল হয়নি। এবং এটি টি টোয়েন্টির সমস্যা। এই ফর্ম্যাটে ভাল করা খুব কঠিন। তাই স্যামসন এর দাম দিয়েছে। তিনি কী করতে পারেন তার ঝলক দেখিয়েছিলেন তবে তিনি তা চালিয়ে যেতে পারেননি।”

মনীশ পান্ডে