অভিনেত্রী কাজল ছাড়াও অজয় দেবগনের এই ৫ অভিনেত্রীর সাথে ছিল সম্পর্ক, দেখুন তালিকা

প্রত্যেকটি মানুষের জীবনের উত্থান এবং পতন লেগেই থাকে। সাধারণ মানুষের পাশাপাশি তারকারাও এই কথা থেকে ব্যতিক্রমি নয়। প্রত্যেক তারকাদের জীবনে এমন কিছু কিছু সময় আসে যখন ব্যক্তিগত সম্পর্ক ভেঙে যায়। পরকীয়া বা জীবনে তৃতীয় ব্যক্তির আসার কারণে অনেক সময় ভেঙে যেতে পারে সম্পর্ক। কিন্তু এমন কিছু কিছু সম্পর্ক থাকে যা এতটাই মজবুত হয়ে যায় যে তৃতীয় সম্পর্ক বা তৃতীয় ব্যক্তি আসার পরেও সেই সম্পর্ক আগের মত অটুট থাকে। আজ আমি একটি সম্পর্কের কথা আপনাদের সঙ্গে আলোচনা করবো।

Here's How Much Ajay Devgn's Earns in a Year | Filmfare.com

বলিউডের সবথেকে পরিচিত একটি জুটি হলো অজয় দেবগন এবং কাজলের জুটি। একে অপরের থেকে সম্পূর্ণ আলাদা হলেও এই জুটি একে অপরকে ভালোবেসে আঁকড়ে ধরেছে। দুই সন্তানকে নিয়ে বহু বছর ধরে একই ছাদের তলায় বাস করছেন এই দম্পতি। কিন্তু এই সুখের সংসারে অনেক সময় এসেছিল ঝড়ঝাপটা কিন্তু সেই ঝড় ঝাপটা খুব বুদ্ধির সঙ্গে কাটিয়ে উঠেছেন এই দম্পতি। চলুন সেই বিষয়ে একবার জেনে নেওয়া যাক।

Ajay Devgn And Raveena Tandon's Love Story And The Reason Behind Their Ugly Breakup -Ajay Devgn And Raveena Tandon's Love Story And The Reason Behind Their Ugly Breakup

রবীনা ট্যান্ডন: দিলবালে সিনেমার শুটিংয়ের সময় অজয় দেবগন এবং রবীনা ট্যান্ডন খুব কাছাকাছি চলে আসেন। শোনা যায়, প্রেমের সম্পর্কে আবদ্ধ হয়েছিলেন অজয় এবং রবীনা। দুজনের সম্পর্ক বেশ কিছু মাস চলার পর ব্রেক-আপ হয়ে। খবর অনুসারে, অজয় দেবগনের সঙ্গে ব্রেকআপ হবার পর রবীনা ট্যান্ডন এতটাই ডিপ্রেশনে চলে গিয়েছিলেন যে তিনি আত্মহত্যা করার চেষ্টাও করেছিলেন। যদিও পরবর্তীকালে অজয় দেবগন এটিকে রবীনা ট্যান্ডনের পাবলিসিটি স্টান্ট বলেছিলেন।

Romantic Scene from Kachche Dhaage | Ajay Devgn Manisha Koirala | Saif Ali Khan - YouTube

মনীষা কৈরালা: অভিনেত্রী মনীষা কৈরালার সঙ্গে অজয় দেবগনের নাম জড়িয়ে পড়েছিল যদিও এই সম্পর্ক একেবারে একতরফা ছিল। ধনবান সিনেমার শুটিং চলাকালীন মনীষা কৈরালা এবং অজয় দেবগন খুব কাছাকাছি চলে আসেন, কিন্তু অজয় দেবগন তখন করিশমা কাপুরের প্রেমে পাগল ছিলেন। তাই এই প্রেম অসম্পূর্ণ থেকে যায়।

Kangana Ranaut Says Ajay Devgn Will Never Promote Her Films: 'All The Actors Should Support Me as I Support Them'

কঙ্গনা রানাওয়াত: ওয়ান্স আপন এ টাইম ইন মুম্বাই, সিনেমার শুটিং চলাকালীন অজয় দেবগন এবং কঙ্কনার মধ্যে একটি অবৈধ সম্পর্ক গড়ে ওঠে। সম্পর্ক শোনার পর নাকি কাজল বাড়ি থেকে চলে যাবার সিদ্ধান্ত নিয়েছিলেন কিন্তু পরবর্তীকালে অজয় দেবগন কঙ্গনা থেকে দূরত্ব তৈরি করেন এবং নিজের বৈবাহিক সম্পর্ক বাঁচিয়ে নেন।

Ajay Devgn says he and actress Tabu can abuse each other - Life & Style - Business Recorder

তাব্বু: ৪৯ বছর বয়সী এই অভিনেত্রী এখনো সিঙ্গেল। তবে তিনি এই অবিবাহিত থাকার কারণ হিসেবে অজয় দেবগনকে দায়ী করেছেন কারণ তিনি বলেছেন, আমি যদি এখনো পর্যন্ত সিঙ্গেল থাকি তাহলে তার সম্পূর্ণ দায় হলো অজয় দেবগনের। অভিনেত্রীর ভাই সমীর আর্য এবং অজয় দেবগন প্রতিবেশী ছিলেন অজয়ের সঙ্গে আলাপ হবার পর তাবু মনে মনে অজয়কে ভালোবেসে ফেলেন, কিন্তু এবারও সম্পর্কটা একতরফা হবার পরেই সম্পর্ক বিয়ে পর্যন্ত পৌঁছায়নি।

Ileana D'Cruz makes a candid confession, says Ajay Devgn recommended her for 'Raid'

ইলিয়ানা ডি ক্রুজ: অভিনেত্রী ইলিয়ানা ডি ক্রুজ এর সঙ্গে অজয় দেবগনের সম্পর্ক বেশ কিছুদিন খবরে শিরোনামে ছিল। খবর অনুযায়ী, এবারেও সম্পর্কে ঘনিষ্ঠতা এতটাই বেড়ে গিয়েছিল যে অজয় এবং কাজলের বৈবাহিক সম্পর্ক প্রায় ভেঙে যাচ্ছিল কিন্তু কাজলের বুদ্ধির জন্য এই সম্পর্ক আজও টিকে আছে।