নেটিজেনদের মনে ঝড় তুলেছে ছোট্ট ঐশ্বর্য, গ্ল্যামারে মাকেও হার মানাবে ঐশ্বর্যর জেরক্স কপি মেয়ে আরাধ্যা

বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে প্রকৃত সুন্দরী বলতে যাকে বুঝায় তিনি হলেন নীল নয়োনা ঐশ্বর্য রাই বচ্চন। অভিনয় জগতে তিনি তার ১০০ শতাংশ দিয়ে অভিনয় করেন। অভিনয়ের পাশাপাশি তিনি বচ্চন পরিবারের পুত্রবধূ , এক দায়িত্ববান স্ত্রী এবং যত্নশীল মা। এই বছর ৪৮ এ পা রাখেন বিশ্ব সুন্দরী ঐশ্বর্য। তবে চল্লিশের কোঠায় দাড়িয়েও সৌন্দর্যে যেকোন বলিউডি অভিনেত্রী কে হার মানাতে পারবেন। বয়সকে বুড়ো আঙুল দেখিয়ে এবং তাঁর অভিনয় জোরে তিনি বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন।

বলিউডের বাদশা অমিতাভ বচ্চনের একমাত্র পুত্র অভিষেক বচ্চনের সাথে ২০১১ সালে ঐশ্বর্য রাইএর বিবাহ হয় । বিয়ের পর তাঁদের কোল আলো করে আসে ফুটফুটে কন্যা সন্তান আরাধ্যা। বর্তমানে ঐশ্বর্যর গোটা জীবন জুড়ে তাঁর মেয়ে। কার্যত মেয়েকে চোখে হারান এই তারকা দম্পতি। অভিষেক এবং ঐশ্বর্য বলিউডের এই তারকা দম্পতি সর্বদা এক চোখে হারান তাঁদের একমাত্র কন্যা আরাধ্যাকে। বর্তমানে বলিউডের এক জনপ্রিয় কিড স্টার হলো আরাধ্যা বচ্চন। ধীরে ধীরে বড় হচ্ছে আরাধ্যা। তবে ছোট্ট আরাধ্যা দিন দিন যত বড় হচ্ছে যে কেউ দেখে বলবে তার মুখের আদল পুরো তার মায়ের মুখ কেটে বসানো।

বর্তমানে অভিষেক এবং ঐশ্বর্যর একমাত্র কন্যা আরাধ্যা ১০ বছরে পা দিল। তবে মেয়ে যতই বড় হচ্ছে ততই গর্জিয়াস ঐশ্বর্যের মুখের আদল তার মুখে ধারণ করছে। এক কথায় বলতে গেলে বয়স বাড়ার সাথে সাথে ছোট আরাধ্যা মায়ের রূপ কে টেক্কা দিতে শুরু করেছে। সম্প্রতি ঐশ্বর্য রাই বচ্চনের ফ্যান পেইজে-এ বাঙালি একটি ছোটবেলাকার ছবি ভাইরাল হয়েছে। ছবিটিতে দেখা গেছে বিশ্বসুন্দরী টুপিস বিকিনি হাসিমুখে পোজ দিচ্ছে। ১৯৯৪ মিস ওয়ার্ল্ড হয়েছিলেন ঐশ্বর্য রাই বচ্চন ।

ভাইরাল হওয়া ছবির ক্যাপশন এর সাথে তৎকালীন সময়ে তাঁর একটি সাক্ষাৎকার এর অংশ জুড়ে দেওয়া হয়েছে। কিন্তু এই ছবির কমেন্ট বক্সে এসে অনেক ভক্তই ঐশ্বর্য কে আরাধ্যা নামে ডেকেছেন। অনেকে বলেছেন আরাধ্যাকে যেমন তার মায়ের মতো দেখতে, তেমনি ছোটবেলাকার ঐশ্বর্য রায়ের মুখেও আরাধ্যার মুখের আদল রয়েছে ।অনেকে আরাধ্যার কার্বন কপি ঐশ্বর্য রাই এমনটাও বলেছেন। তবে খুবই যত্ন এবং আদরে ঐশ্বর্য রাই বচ্চন নিজের মনমত করে তাঁর কন্যাকে বড় করে তুলছেন।।

একটি সাক্ষাৎকার অনুষ্ঠানে এসে তিনি বলেছিলেন, “আমি আরাধ্যার সাথে আমার পুরো সময়টাই কাটায় ।শুধুমাত্র আমার একজন পছন্দের আয়া সঙ্গে থাকেন । ” তবে মেয়ে মায়ের মতো দেখতে হলেও ,ভবিষ্যতে যেন ঐশ্বর্য রায়ের মতনই গুণী হয়ে উঠতে পারে ছোট আরাধ্যা এটাই এখন প্রার্থনীয়।