ফের মা হতে চলেছেন ঐশ্বর্য রাই! কালো পোশাকের নীচে স্পষ্ট বেবিবাম্পি , সোশ্যাল মিডিয়াতে ভাইরাল ছবি

নাম তার ঐশ্বর্য রাই বচ্চন যাকে হয়তো চেলেন না এমন কোনো ব্যাক্তি নেই বললেই চলে, যার রূপের চর্চা ভারত থেকে শুরু করে বিশ্বের একাধিক প্রান্তে ছড়িয়ে রয়েছে যিনি কীনা বলিউডের বিখ্যাত তারকা তথা বলিউড সাহেনশা অমিতাভ বচ্চনের পুত্রবধূ। ঐশ্বর্য রাই যে বিশ্ব সুন্দরী তাতে কোনো দ্বিমত নেই। এখনো তাঁর রূপে মুগ্ধ ৮ থেকে ৮০ বছর বয়সী সকল মানুষ। তিনি হলেন ভারতীয়দের কাছে প্রকৃত সুন্দরী। তবে এখন সোশ্যাল মিডিয়াতে একটি খবর রটেছে যে এই বিশ্বসুন্দরী নাকি দ্বিতীয়বারের জন্য মা হতে চলেছেন। যেখানে একটি ফটো গোটা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল, ফটোটিতে রয়েছে তাঁর স্পষ্ট বেবি বাম্পের ছবি।

ঐশ্বর্য রায়ের বয়স বাড়লেও তাঁর রূপে কোনো ভাটা পড়েনি। সৌন্দর্য আর ব্যক্তিত্বের জোরে আজও তিনি সক্কলের চোখের মণি। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ঐশ্বর্য রাইয়ের কালো পোশাক পরা অভিষেক বচ্চনের সাথে একটি ছবি ভাইরাল হয়। এই ছবি জনসমক্ষে আসার পরই তুমুল চর্চা শুরু হয় এই বিশ্ব সুন্দরীকে নিয়ে।

বডি হাগিং এই পোশাকে তাঁকে দেখে বেশ স্বাস্থ্যবতী মনে হচ্ছে। এই অভিনেত্রীর অনুগামীরা মনে করছেন যে তাঁদের প্রিয় অভিনেত্রী অন্তঃসত্ত্বা। তিনি নাকি দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন। দিন কয়েক আগেই ঐশ্বর্য রাই এবং অভিষেক বচ্চন তাঁদের কন্যা আরাধ্যা বচ্চনকে নিয়ে দক্ষিণের সুপারস্টার এস সারথকুমার ও তাঁর পরিবারের সাথে দেখা করতে পুডুচেরি গিয়েছিলেন। সরথের মেয়ে ভারালক্ষ্মী তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ঐশ্বরিয়ার সঙ্গে এই ছবিগুলো পোস্ট করেছেন।

এই ছবিটি দেখেই অনেকে মন্তব্য করেছেন যে তিনি জনসমক্ষে থেকে নিজের বেবি পাম্প লুকাতে চাইছেন। অনেকে আবার বলছেন যে লকডাউন এ তিনি স্বাস্থ্যবতী হয়েছেন। তবে তিনি গর্ভবতী হোক বা না হোক তাঁর সুস্থতাই সব সময় আমরা কামনা করি।