বিয়ের ১৫ বছর পর স্বামীর সঙ্গে এই অদেখা ছবি শেয়ার করলেন ঐশ্বরিয়া রাই বচ্চন

সারা পৃথিবী জুড়ে ঐশ্বর্য রাই বচ্চন তাঁর সৌন্দর্যের জন্য বিশ্ব বিখ্যাত। সারা পৃথিবী জুড়ে কোটি কোটি ভক্ত রয়েছে এই বিশ্ব সুন্দরীর। ঐশ্বর্য রাই বচ্চন শুধুমাত্র বিশ্ব সুন্দরী নন, তিনি অমিতাভ বচ্চনের পুত্রবধূ। ২০০৭ সালে ২০ এপ্রিল একে অপরকে ভালোবেসে বিয়ে করেছিলেন তাঁরা। ১৫ বছর ধরে কোনো বিবাদ ছাড়া একে অপরের সঙ্গে রয়েছেন এই দম্পতি। সম্প্রতি ঐশ্বর্য রাই বচ্চন নিজের বিবাহ বার্ষিকী পালন করলে ধুমধাম করে।


বর্তমানে একমাত্র মেয়ে আরাধ্যকে নিয়ে সুখী সংসার ঐশ্বর্য এবং অভিষেকের। ঐশ্বর্য শুধুমাত্র স্বামী নয়, সম্পূর্ণ শ্বশুর বাড়ির সকলকে ভালবাসেন নিজের মন থেকে। বিবাহ বার্ষিকী উপলক্ষে ঐশ্বর্য রাই বচ্চন নিজের জীবনের অমূল্য একটি দিনের ছবি শেয়ার করেছেন সকলের সাথে।

 

View this post on Instagram

 

A post shared by AishwaryaRaiBachchan (@aishwaryaraibachchan_arb)

মাঝে মাঝে ইনস্টাগ্রামে নিজের জীবনের বিশেষ কিছু মুহুর্ত শেয়ার করেন ঐশ্বর্য রাই বচ্চন। তেমনই কিছুদিন আগে তিনি নিজের বিবাহের কিছু মুহুর্ত শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে, যেগুলি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গেছে। বিবাহের ছবি দেখে অনেকেই নস্টালজিক হয়ে পড়েছেন। ঐশ্বর্য রাই বচ্চনের বিবাহ হয়েছিল তখনকার দিনে ধুমধাম করে। ঐশ্বর্য এবং অভিষেক সেজেছিলেন অনন্যভাবে। এখনকার মতো ডেস্টিনেশন ওয়েডিং না হলেও চোখ ধাঁধানো বিয়ে হয়েছিল এই দম্পতির।

 

View this post on Instagram

 

A post shared by AishwaryaRaiBachchan (@aishwaryaraibachchan_arb)

ঐশ্বর্যর এই পোস্টে শুধুমাত্র ভক্তরা নয়, বহু সেলিব্রিটি কমেন্ট করেছেন। এক ভক্ত লিখেছেন, ম্যাম আপনাকে দারুন সুন্দর লাগছে। বিবাহ বার্ষিকীর অভিনন্দন আপনাকে। আবার সেলিব্রিটিদের মধ্যে বিপাশা বসু বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা জানিয়ে ঐশ্বর্য রাই বচ্চনের সৌন্দর্যের প্রশংসা করেছেন।