Reliance Jio কে টেক্কা দিতে Airtel এর দুর্দান্ত প্ল্যান!এখন মাত্র 199 টাকার দরুন পেয়ে যাবেন 1.5 জিবি ডাটা সহ

Reliance Jio কে টেক্কা দিতে নিজেদের পুরনো প্ল্যানে বড়োসড়ো পরিবর্তন আনল ভারতের জনপ্রিয় টেলিকম সংস্থা Airtel। এর আগে Airtel এর গ্ৰাহকেরা 199 টাকা রিচার্জ করলে পেয়ে যেতেন প্রতিদিন 1 জিবি করে ডাটা, পাশাপাশি আনলিমিটেড কল সহ প্রতিদিন 100 টা করে এসএমএস ব্যবহার করার সুবিধা যার বৈধতা ছিল 28 দিনের জন্য। তবে Airtel তাদের এই জনপ্রিয় প্ল্যানে বড়োসড়ো পরিবর্তন এনেছে এবার থেকে এই প্ল্যানে গ্রাহকেরা পেয়ে যাবেন প্রতিদিন 1.5 জিবি করে ডাটা ব্যবহার করার সুবিধা সাথে থাকছে আনলিমিটেড কল সহ 100 টা করে SMS ব্যবহার করার সুবিধা। যার বৈধতা থাকবে 28 দিনের জন্য।

যেমনটা আমরা জানি এর আগে এয়ারটেল গ্রাহকদের এই সুবিধার প্ল্যান নিতে গেলে খরচ পড়তো 249 টাকা। তবে এবার থেকে Airtel এর গ্ৰাহকদের আর বেশি টাকা ব্যয় করতে হবে না এখন থেকে 200 টাকার মধ্যেই Airtel এর গ্ৰাহকেরা পেয়ে যাবেন 1.5 জিবি ডাটার সাথে যে কোন নেটওয়ার্কে আনলিমিটেড কল এর সুবিধা। শুধু তাই নয় এই প্ল্যানের মধ্যে রয়েছে উইঙ্ক মিউজিক, এয়ারটেল এক্সট্রিম ও এয়ারটেল হ্যালো টোনের ফ্রি সাবস্ক্রিপশন।

 

তবে Airtel এই যে প্ল্যানটি নিয়ে আসা হয়েছে সেটি এই মুহূর্তে কিছু নির্বাচিত সার্কেলের গ্রাহকেরাই ব্যবহার করতে পারবেন সমস্ত গ্রাহকেরা নন। আপাতত অন্ধপ্রদেশ, কর্ণাটক, তেলেঙ্গানা টেলিকম সার্কেলের বসবাসকারীরা এই প্ল্যানের লাভ উঠাতে পারবেন। তবে কোম্পানির তরফ থেকে জানানো হয়েছে খুব শীঘ্রই দেশের অন্যান্য সার্কেলের মধ্যেও এই অফারটিকে উপলব্ধ করে দেওয়া হবে।

অন্যদিকে রিলায়েন্স জিও 199 টাকার যে রিচার্জ প্ল্যানটি রয়েছে তার বিনিময় গ্রাহকেরা পেয়ে যাচ্ছেন প্রতিদিন 1.5 জিবি করে ডাটা, পাশাপাশি যে কোন নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা এবং 100 টি করে রোজ এসএমএস ব্যবহার করার সুবিধা যার বৈধতা রাখা হয়েছে 28 দিনের জন্য। তাই দেখার বিষয় হচ্ছে একটাই যে আগামী দিনে এয়ারটেলের এই প্ল্যানটি যখন গোটা দেশজুড়ে লাগু করা হবে তখন কতখানি কার্যকর হচ্ছে এর প্ল্যান।