এয়ারটেল গ্রাহকদের জন্য দুঃসংবাদ! মাত্র সাত দিনের মাথায় বন্ধ হতে চলেছে এয়ারটেল সিমের পরিষেবা..

গতবছর অর্থাৎ 2018 তে মোবাইল সিম কোম্পানি গুলি একটি বড় সিদ্ধান্ত নিয়েছিল যেখানে তারা বলেছিল ন্যূনতম 35 টাকা রিচার্জ এর মাধ্যমে আপনি আপনার অতিপ্রয়োজনীয় সিম গুলিকে বন্ধ হয়ে যাওয়ার হাত থেকে বাঁচাতে পারবেন। যার ফলে দেখতে পাওয়া যায় অনেক গ্রাহকেরা তাদের সিম গুলি কে PORT করিয়ে জিওর পরিষেবার মধ্যে অন্তর্ভুক্ত করে নেয়। তবে এবার যে খবরটি বেরিয়ে আসছে সেটি এয়ারটেল গ্রাহকদের জন্য দুঃসংবাদের কারণ হতে পারে।

কারণ প্রি-পেড প্ল্যান এর পরিষেবা শেষ হয়ে গেলে ইনকামিং কলের সময়সীমা কমিয়ে দিল এবার ভারতী এয়ারটেল। ফলে আগে যেখানে আপনার রিচার্জ শেষ হওয়ার পরও 15 দিনের সময়সীমা পাওয়া যেত ইনকামিং এর ক্ষেত্রে এবার সেটা এখন কমিয়ে সাত দিন হতে চলেছে। অর্থাৎ এয়ারটেল প্রি-পেড প্ল্যানের গ্রাহকের রিচার্জ প্ল্যান শেষ হয়ে গেলে এবার 7 দিনের মাথায় তা রিচার্জ করিয়ে নিতে হবে নইলে আউটগোয়িং- এর পাশাপাশি ইনকামিং এর ও পরিষেবা বন্ধ হয়ে যাবে৷

যেমন কি আপনারা জানেন গত বছর এয়ারটেল জারি করেছিল ন্যূনতম রিচার্জ স্কিম। যেখানে আপনাকে এয়ারটেল প্রিপেড প্লানে ব্যালেন্স শেষ হয়ে যাওয়ার 15 দিনের মধ্যে অন্তত 35 টাকা রিচার্জ করতে হতো, না হলে বন্ধ করে দেওয়া হতো আপনার ফোনের ইনকামিং পরিষেবা। আর এবার সেই সময়সীমার মধ্যেই পরিবর্তন ঘটানো হলো এয়ারটেলের তরফ থেকে যেখানে আপনার সময়সীমা কে 15 দিন থেকে কমিয়ে সাত দিন করে দেওয়া হলো। যার ফলে গ্রাহকদের পরিষেবা ঠিক মতো পেতে রির্চাজ করানোর সময়সীমা কমে গেল৷অন্যদিকে টেলিকম দুনিয়াতে পা রাখার পর থেকেই একের পর এক চমক দিয়ে চলেছে রিলায়েন্স জিওর মুকেশ আম্বানির সংস্থাটি। আর এই সেক্টরে পা রাখার তিন বছরের মাথায় এই সংস্থাটি এখন শীর্ষস্থানে চলে গেছে টেলিকম সেক্টরে।

কারণ আকর্ষণীয় স্কিম এনে বাজার ধরে প্রতিদ্বন্দ্বী টেলকম সংস্থাগুলিকে চাপে ফেলে দিয়েছে৷ বর্তমানে রিলায়েন্স জিও সম্প্রতি পিছনে ফেলে দিয়েছে ভারতী এয়ারটেল, ভোডাফোন- আইডিয়ার মতো টেলিকম কোম্পানিগুলিকে। তবে এখন প্রশ্ন একটাই এভাবে এয়ারটেল তাদের সময়সীমায় পরিবর্তন আনলে কী পরবর্তীকালে ভোডাফোন-আইডিয়াও তাদের প্ল্যানের সময়সীমার মধ্যে পরিবর্তন আনতে পারে।এ বিষয়ে আপনাদের কি মতামত তা আমাদের অবশ্যই জানাবেন আরো এরকম নতুন নতুন খবর আপডেট পেতে চোখ রাখুন আমাদের ফেসবুক পেজ Theindianews এ।

The India Desk

Indian famous bengali portal, covers the breaking news, trending news, and many more. Email: theindianews.org@gmail.com

Related Articles

Close