বিশ্বে এই প্রথম যখন মাত্র 89 টাকাতে ভারতীয়দের Amazon Prime Video দেখাবে Airtel

Amazon Prime Video Mobile Edition সাবস্ক্রিপশন প্ল্যান লঞ্চ করল Airtel। ভারতেই প্রথম, যেখানে এত কম টাকায় গ্রাহকদের অ্যামাজন প্রাইম ভিডিয়ো অফার করা হচ্ছে। এই কাজে  Airtel-এর সঙ্গে গাঁটছড়া বেঁধেছে Amazon। মাত্র 89 টাকা থেকে শুরু হচ্ছে এই প্ল্যান। যেখানে Netflix-এর মোবাইল সাবস্ক্রিপশন প্ল্যানের খরচ 199 টাকা।

89 টাকায় Airtel ইউজারেরা Amazon Prime Streaming সার্ভিসে স্ট্রিম হচ্ছে বা আগে হয়েছে এমন সব সিনেমা বা ওয়েব সিরিজ দেখতে পারবেন। 30 দিনের ফ্রি ট্রায়াল এর বন্দোবস্ত করেছে Amazon। এই ফ্রি ট্রায়াল শেষ হওয়ার পরই গ্রাহকদের কাছ থেকে টাকা চার্জ করা হবে।

এছাড়া  299 টাকার একটি প্রিপেইড রিচার্জ প্ল্যানে গ্রাহকদের ভয়েস কলিং,  প্রতিদিন 1.5GB করে হাই-স্পিড ডেটা এবং Amazon Prime Video তে বিনামূল্যে অ্যাকসেস দেওয়া হবে৷  এই প্ল্যানের ভ্যালিডিটি 28 দিন।

এই সব মোবাইল-অনলি প্ল্যানে অন্য কোনও Amazon Prime বেনিফিটস পাবেন না গ্রাহকরা। কেবল মাত্রই সিনেমা, শো এবং অন্যান্য ভিডিও দেখতে পারবেন৷  অ্যামাজনের প্রাইম বেনিফিটসের মধ্যে রয়েছে মাল্টি-ইউজার অ্যাকসেস, স্মার্টটিভি থেকে ল্যাপটপে স্ট্রিমিং, HD/UHD কন্টেন্ট, Prime Music-এ অ্যাড-ফ্রি মিউজিক, Amazon-এর ফ্রি ফাস্ট শিপিং । এক্ষেত্রেএসব থেকে বঞ্চিত হবে Airtel ইউজারেরা।

এখন বাড়িতে বসেই করতে পারবেন PAN CARD সংশোধন, কীভাবে করবেন জানতে

তবে  Amazon Prime বেনিফিটস পেতে হলে , 131 টাকার প্রিপেইড প্ল্যান রিচার্জ করাতে পারেন। এছাড়াও 349 টাকার প্ল্যান রয়েছে, যেখানে Amazon Prime মেম্বারশিপ  এবং  সমস্ত Prime বেনিফিটস-সহ আনলিমিটেড কলিং, রোজ 2GB হাই-স্পিড ডেটা পাবেন৷ এই প্ল্যানের ভ্যালিডিটি 28 দিন। আগ্রহী ইউজারেরা Airtel-এর এই সব প্ল্যান Airtel Thanks app বা অফলাইন Airtel স্টোর্স থেকে কিনতে পারেন।

 

গ্রাহকদের মূলত মাসিক এবং বাৎসরিক প্ল্যান অফার করা হয়।  Amazon Prime Video মেম্বারশিপ শুরু হচ্ছে 129 টাকায় এক মাসের জন্য । বাৎসরিক প্ল্যানে গ্রাহকদের 999 টাকার একটি চমৎকার প্ল্যান অফার করে Amazon।