রিচার্জ করে দিলেই আপনার উপার্জন নিশ্চিত, Airtel ফিরিয়ে আনলো সুপারহিরো প্রোগ্রাম

Airtel-এর Superhero Program বেশ কিছুদিন চলছিল। সকলেই এই অফারকে খুবই পছন্দ করতেন৷ কিন্তু আচমকা এই অফার বন্ধ হয়ে যায়৷ এই অফার  বন্ধ হয়ে যাওয়ায় যারা খুব দুঃখ পেয়েছিলেন, তাদের জন্য এবার  এক দারুণ সুখবর! এপ্রিল মাসের  শুরুর দিকে ৬ এপ্রিল, ২০২১ রাত ১১:৫৯ এর পর থেকে  বন্ধ করে দেওয়ার পর এপ্রিল  মাসের শেষ দিকেই  ২৩ এপ্রিল পুনরায়  অস্থায়ীভাবে সুপারহিরো প্রোগ্রাম চালু করেছে Airtel।

২০২০ তে   করোনা মহামারীর প্রকোপে যখন  সবাই  ঘরবন্দি, সেই দম বন্ধ করা পরিস্থিতিতে ২০২০-এর এপ্রিলে  Airtel, Superhero Program নিয়ে এসেছিল। এর মূল লক্ষ্য ছিল ঘরে বসেও কাছের মানুষের সঙ্গে যোগাযোগ রাখা৷


এই প্রোগ্রামে গ্রাহকরা এয়ারটেল থ্যাঙ্কস অ্যাপের মাধ্যমে অন্য কাউকে  প্রিপেড কানেকশনে  রিচার্জ করে দিলে কিছু কমিশন পেত।  ৩৬৫ দিনেরও বেশি সময়  কার্যকর ছিল এই প্রোগ্রামটি। কিন্তু ২০২১ সালের এপ্রিলের শুরুতে এই প্রোগ্রাম  বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছিল ভারতের দ্বিতীয় বৃহত্তম টেলিকম এয়ারটেল।

 

Covid-19 এর দ্বিতীয় সংক্রমণ এখন ক্রমশ ছড়িয়ে যাচ্ছে৷ তাই আবারও গোটা বিশ্ব যে অসহনীয়  পরিস্থিতির মোকাবেলা করছে তার জন্য  ২৩ এপ্রিল, ২০২১ থেকে সুপারহিরো প্রোগ্রামটি আবার ফিরিয়ে এনেছে এয়ারটেল।

LIC এর দুর্দান্ত স্কিমে বাজিমাত, মাত্র ১৫০ টাকা করে ইনভেসমেন্ট করলেই মিলবে ১৯ লক্ষ টাকা

এই প্রোগ্রামের সুবিধা পেতে হলে  আগের মতই  সুপারহিরো গ্রাহকরা  এয়ারটেল থ্যাঙ্কস অ্যাপ থেকে  অন্য প্রিপেড ইউজারদের রিচার্জ করে দিতে পারবেন৷ রিচার্জ ভ্যালুর ৪% ক্যাশব্যাক পাবেন। অর্থাৎ কোনো সুপারহিরো ইউজার  অন্য কোনো প্রিপেড নম্বরে ১০০ টাকা রিচার্জ করে দিলে তার অ্যাকাউন্ট থেকে ৯৬ টাকা কাটা হবে। তবে এই অফার সুপারহিরো বয়বহারকারী ব্যক্তি প্রতিদিনের প্রথম পাঁচটি রিচার্জের ক্ষেত্রে পাবেন৷

১৪৯ টাকা বা তার বেশি মূল্যের (২৮৯, ২৯৯, ৪৪৮, ৫৯৯, ২৬৯৮ ব্যতীত) রিচার্জের ক্ষেত্রে সুপারহিরো প্রোগ্রাম উপলব্ধ হবে। Airtel প্রিপেড মোবাইল রিচার্জ  কল বা SMS-এর মাধ্যমে সুপারহিরোর সঙ্গে  যোগাযোগ করে রিচার্জ করতে পারেন।


সুপারহিরো প্রোগ্রামে Airtel তার শর্তাবলীতে উল্লেখ করেছে যে, “এই প্রোগ্রামটি বর্তমানে কিছু সংখ্যক জন্য উপলব্ধ, যারা ইতিমধ্যে প্রোগ্রামের পূর্ববর্তী পর্যায়ে অন্যদের জন্য রিচার্জ করেছে; এবং পর্যায়ক্রমে এটি এয়ারটেলের সম্পূর্ণ প্রিপেড গ্রাহক বেসের জন্য চালু করা হবে।”