Airtel নিয়ে এলো দুর্দান্ত অফার এবার থেকে Airtel -এ রিচার্জ করলে মিলবে চার লক্ষ টাকার বিমা…

রিলায়েন্স জিওর সাথে টেক্কা দেওয়ার জন্য বর্তমানে অন্যান্য টেলিকম সেক্টরের কোম্পানিগুলি ও একের পর এক দুর্দান্ত অফার নিয়ে এসে চলেছে। যেখানে বর্তমানে রিলায়েন্স জিও থেকে অন্যান্য অপারেটরের কল করতে প্রতি মিনিট দরে 6 পয়সা হিসাবে চার্জ দিতে হচ্ছে সেখানে অন্যান্য কোম্পানিগুলি এখনো পর্যন্ত এরকম কোন চার্জ নির্ধারিত করেনি। তাই বর্তমানে সস্তায় ডাটা, আনলিমিটেড ভয়েস কল, এসএমএস এবং অন্যান্য অফার গুলি রয়েছে অন্যান্য সংস্থাগুলির ঝুলিতে। তবে এবার এয়ারটেল এর তরফ থেকেও আরও একটি অফার বেরিয়ে এল যা অবিশ্বাস্য।

এবার থেকে এয়ারটেলে 599 টাকার প্যাক রিচার্জ করলে মিলবে চার লক্ষ টাকা জীবন বীমার সুবিধা। কথাটি অবিশ্বাস্য হলেও একদম সত্যি। সকল প্রিপেইড গ্রাহকদের জন্যই একটি নতুন অফার নিয়ে এসেছে এয়ারটেল সংস্থা, সদ্য প্রকাশিত এই প্যাকটির মূল্য রাখা হয়েছে 599 টাকা। আর এই প্যাকটির একটি সাথে রয়েছে আপনার প্রয়োজনে সুবিধাগুলি।এই প্যাকটি রিচার্জ করলে আপনি পাবেন প্রতিদিন 2 জিবি করে 4G ডাটার সুবিধা।

সাথে সাথে রয়েছে সমস্ত নেটওয়াকে আনলিমিটেড ভয়েস কলের সুবিধা, এর সাথেই জানানো হয়েছে এর মধ্যে নেই কোনো লুকানো হিডেন চার্জও।অর্থাৎ এই প্যাকটি রিচার্জ করলে আপনি যেকোন নেটওয়ার্কে আনলিমিটেড কল করতে পারবেন সে ক্ষেত্রে রয়েছে না আলাদা করে কোন সময় সীমার বৈধতা। এখানেই শেষ নয় সাথে সাথে থাকছে প্রতিদিন 100 টি করে এসএমএস করার সুবিধা। এই সবকিছুই পেয়ে যাচ্ছেন আপনি 84 দিনের বৈধতা সঙ্গে। যে সমস্ত গ্ৰাহকেরা একটু বেশি ডাটা ব্যবহার করেন তাদের ক্ষেত্রে এই প্যাকটি অনেক সুবিধা দায়ক হতে পারে।

তবে এখানেই শেষ নয় এই প্যাকটির আরো একটি দুর্দান্ত অফার হল এই প্যাকটি রিচার্জ করলেই আপনি পেয়ে যাচ্ছেন চার লক্ষ টাকা বীমার সুবিধা।বলে রাখি এক্ষেত্রে রিচার্জ করার পরেই আপনি এয়ারটেল থ্যাংকস অ্যাপ্লিকেশনের মাধ্যমে রেজিস্ট্রেশন করে নিলেই আপনি পেয়ে যাচ্ছেন বীমার সুবিধাটি। তাছাড়া এসএমএসের মাধ্যমে চালু করা যাবে এই বীমার সুবিধাটি, তাছাড়া আপনি আপনার নিকটবর্তী এয়ারটেল স্টোরে গিয়েও চালু করাতে পারেন এই বিমা টিকে।

আপনার এই বিমা টি চালু হওয়ার পরই এয়ারটেলের তরফ থেকে একটি  লিখিত নথিও পাঠানো হবে আপনার বাড়ির ঠিকানায়। আসলে বলে রাখি এয়ারটেলে তরফ থেকে এই যে চুক্তিটি করা হচ্ছে সেটি হচ্ছে ভারতী আক্সা লাইফ ইন্সুরেন্স এর পক্ষ থেকে। এই দুই সংস্থায় যৌথভাবে গ্রাহকদের বিমার খরচ যোগাবে। এক্ষেত্রে এই সুবিধাটি লাভ 18 থেকে 54 বছরের বয়সি যেকোনো ব্যাক্তিই নিতে পারবেন। এক্ষেত্রে নেই কোন শর্তাবলী প্রযোজ্য।