Airtel এর ধামাকা প্ল্যান, পেয়ে যান 3 জিবি ডাটা সহ এক বছর ফ্রী Disney+ Hotstar VIP সাবস্ক্রিপশন

টেলিকম সেক্টরে জিও যবে থেকে আত্মপ্রকাশ করেছে তখন থেকে টেলিকম দুনিয়ায় এয়ারটেল ভোডাফোন আইডিয়াকে কড়া টক্কর দিচ্ছে। জিও আসার পর থেকে টেলিকম কোম্পানি গুলির মধ্যে প্রতিযোগিতা আগের তুলনায় এখন অনেক গুণ বেড়ে গেছে, তা সে রিচার্জ প্ল্যানের দিক থেকে হোক কিংবা নতুন নতুন অফার এর দিক থেকেই হোক।তবে এই লকডাউনের সময়ে ভারতের সবচেয়ে জনপ্রিয় টেলিকম কোম্পানি এয়ারটেলের তরফ থেকে তাদের গ্রাহকদের জন্য নতুন অফার নিয়ে আসা হয়েছে যা জিও কে অনেকখানি কড়া টেক্কা দেবে।

এই লকডাউন এর জেরে আমাদের অধিক মাত্রায় ব্যবহৃত হচ্ছে ডাটা তাই এবার এয়ারটেলে তরফ থেকে সে কথা কে মাথায় রেখেই নতুন প্ল্যান আনা হল 401 টাকায়, যে প্ল্যানের দরুন গ্রাহকেরা পেয়ে যাবেন 3 জিবি করে ডাটা ব্যবহার করার সুযোগ। আর এই প্ল্যানের বৈধতা রাখা হয়েছে 28 দিন তবে এই প্ল্যানের সবচেয়ে বিশেষ দিক হল এই প্ল্যানটি রিচার্জ করলে 3 জিবি ডাটা ব্যবহার করার সাথে সাথে, আপনি পেয়ে যাবেন বিনামূল্যে Disney+ Hotstar VIP সাবস্ক্রিপশন।

তবে কোম্পানির তরফ থেকে জানিয়ে দেওয়া হয়েছে এই রিচার্জ শেষ হয়ে যাওয়ার পরও এক বছরের জন্য গ্রাহকেরা পেয়ে যাবেন Disney+ Hotstar VIP সাবস্ক্রিপশ বিনামূল্যে অর্থাৎ এক্ষেত্রে আপনার প্ল্যানের বৈধতা 28 দিনের মধ্যে শেষ হয়ে গেলেও আপনি আগামী এক বছরের জন্য Disney+ Hotstar VIP দেখতে পাবেন। কিন্তু এক্ষেত্রে এই প্ল্যানের দরুন কোন প্রকার কলিং বা এসএমএসের বেনিফিট পাওয়া যাবে না সেই কারণে 401 টাকা প্ল্যানের সাথে কোম্পানির অন্য প্ল্যান রিচার্জ করতে হবে যেখানে কলিং ও এসএমএস এর সুবিধা পাওয়া যাবে।

তবে এটা প্রথমবার নয় যখন এয়ারটেলের তরফ থেকে এরকম অফার আনা হয়েছে এর আগে এয়ারটেলের তরফ থেকে এরকম দুটি অফার রয়েছে যাদের দাম রয়েছে যথাক্রমে 249 টাকা 349 টাকা।
যেখানে আপনি 249 টাকা রিচার্জটি করলে পেয়ে যাবেন প্রতিদিন 1.5 জিবি করে ডাটা ব্যবহার করার সুবিধা এর পাশাপাশি আনলিমিটেড কলের সুবিধা সঙ্গে রয়েছে অ্যামাজন প্রাইম মেম্বারশিপ ফ্রী, এক্ষেত্রে এই সবের বৈধতা থাকছে 28 দিনের জন্য।অন্যদিকে এয়ারটেলে 349 টাকার যে প্ল্যানটি রয়েছে সেই প্ল্যানের দরুন আপনি পেয়ে যাবেন প্রতিদিন 2 জিবি করে ডাটা ব্যবহার করার সুবিধা সাথে পাচ্ছেন
আনলিমিটেড কলিং ও অ্যামাজন প্রাইমের মেম্বারশিপ। আর তারই সঙ্গে  Airtel xStream-এর কন্টেন্টের অ্যাকসেস বিনামূল্যে।