Airtel-এর কম্বো প্ল্যানে বাজিমাত ধারে কাছে নেই অন্য কোম্পানি গুলি! দাম শুরু মাত্র ৭৮ টাকা থেকে মিলবে ২৫ জিবি ডাটা সহ

আপনি কি গান শুনতে ভালোবাসেন?  তাহলে  Airtel আপনার জন্য দুটি বিশেষ প্ল্যান নিয়ে এসেছে৷  Airtel 78 টাকা এবং 248 টাকার দুটি প্রিপেইড প্ল্যান নিয়ে এসেছে গ্রাহকদের জন্য৷  এই দুটি প্ল্যানে  Wynk মিউজিক অ্যাপ এর প্রিমিয়াম সাবস্ক্রিপশন দিচ্ছে Airtel.  Airtel Thanks App-এ প্ল্যান দুটি সম্পর্কে বিস্তারিত দেখতে পারবেন। আসুন জেনে নেওয়া যাক এয়ারটেলের এই দুটি প্ল্যানে কি কি অফার পাবেন?

Airtel-এর 78 টাকার প্ল্যানে মোট 5GB ডেটা পাওয়া যাচ্ছে। সেইসঙ্গে  এক মাসের জন্য Wynk Premium এর সাবস্ক্রিপশন দেওয়া হচ্ছে৷   তবে এই প্ল্যানের সাথে আলাদা করে কোনও ভ্যালিডিটি দিচ্ছে না এয়ারটেল। এই প্ল্যানের ভ্যালিডিটি আপনার বর্তমান প্ল্যানের ভ্যালিডিটি হবে।

Airtel-এর 248 টাকার প্ল্যানে মোট 25GB ডেটা পাওয়া যাবে। এটিও add on প্ল্যান৷ কোনও আলাদা বৈধতা নেই।  ভ্যালিডিটি আপনার বর্তমান প্ল্যানের ভ্যালিডিটি হবে। এক বছরের জন্য Wynk Premium-এর সাবস্ক্রিপশন পাবেন। সেইসাথে

Airtel দিচ্ছে  বিনামূল্যে অ্যামাজন প্রাইম ভিডিওর সাবস্ক্রিপশন।

Airtel এর সাথে যুক্ত হয়েছে অ্যামাজন। এর জন্য  ভারতীয় গ্রাহকদের মাত্র 89 টাকায় Amazon Prime Video দেখার সুযোগ দিচ্ছে অ্যামাজন । ভারতই  প্রথম দেশ, যেখানে এত কম টাকায়  গ্রাহকদের Amazon Prime Video অফার করা হচ্ছে।

89 টাকায় Airtel গ্রাহকরা অ্যামাজন প্রাইম স্ট্রিমিং সার্ভিসে যা যা রয়েছে সেই সব  সিনেমা এবং ওয়েব সিরিজ দেখতে পারবেন এই সাবস্ক্রিপশন থাকলে।  30 দিনের ফ্রি ট্রায়ালও দিচ্ছে Amazon। এই ট্রায়াল শেষ হওয়ার পর গ্রাহকদের কাছে টাকা চার্জ করা হবে। 89 টাকার প্রিপেইড প্ল্যানে গ্রাহকরা মোট 6GB হাই-স্পিড ডেটা পাবেন যার ভ্যালিডিটি 28 দিন।

ফের বিজেপি নেতার সঙ্গে “বাক যুদ্ধ” সায়নী ঘোষের, যৌনকর্মী বলে কটাক্ষ সৌমিত্রকে কড়া জবাব অভিনেত্রীর

দেশের বৃহত্তম টেলিকম অপারেটরদের মধ্যে এয়ারটেল অন্যতম৷ 78 টাকা  এবং ২৪৮ টাকার ডেটা প্ল্যানের প্রবর্তনের সাথে সাথে রিলায়েন্স জিও এবং ভোডাফোন-আইডিয়া এখন এয়ারটেলের সাথে  প্রতিযোগিতা করতে চায়। তাই তারা বিনামূল্যে  উইঙ্ক মিউজিক সাবস্ক্রিপশন অ্যাক্সেস অফার করছে৷ সাবস্ক্রাইবাররা এই ডেটা অ্যাড-অন প্ল্যানগুলি এয়ারটেল থ্যাঙ্কস অ্যাপ থেকে কিনতে পারবেন, যা গুগল প্লে স্টোর এবং অ্যাপল অ্যাপ স্টোরে পাওয়া যায়।