Reliance Jio কে টেক্কা দিতে Airtel নীয়ে এল দুর্দান্ত প্ল্যান! থাকছে না কোন ডাটা লিমিট ব্যবহার করুন আনলিমিটেড ডাটা

Airtel

Reliance Jio ফ্রিডম প্ল্যান বা নো ডেইলি ডেটা লিমিট প্ল্যান নিয়ে আসার পর জিওকে টেক্কা দেওয়ার জন্য এয়ারটেল (Airtel) 456 টাকার রিচার্জ প্ল্যানের সুবিধা নিয়ে এসেছে তার গ্রাহকদের জন্য। এই রিচার্জ প্ল্যানে অন্যান্য পরিষেবার সাথে গ্রাহকেরা একাধিক OTT অ্যাপের সুবিধা পাবেন। ইতিমধ্যে এয়ারটেলের অফিসিয়াল ওয়েবসাইট এবং Airtel Thanks অ্যাপে প্ল্যানটি লাইভ হয়ে গিয়েছে। গ্রাহকেরা এই প্ল্যানটি রিচার্জ করতে পারবেন Google Pay এবং Paytm থেকে।

Airtel-এর PriceBaba এই 456 টাকার প্ল্যানটিকে সর্বপ্রথম সকলের নজরে নিয়ে আসে। এই প্ল্যানের মাধ্যমে গ্রাহকেরা প্রতিদিন 50 জিবি করে ইন্টারনেট ব্যবহারের সাথে ভারতের যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলের সুবিধা পেয়ে থাকবেন। এছাড়াও গ্রাহকরা প্রতিদিন 100 টি SMS পাঠানোর সুযোগ পেয়ে থাকবেন। এই প্ল্যানের ভ্যালিডিটি দু’মাস অর্থাৎ 60 দিন।

এই প্ল্যানে ইউজাররা পেয়ে থাকবেন Amazon Prime Video Mobile Edition এর সুবিধা। পাশাপাশি গ্রাহকেরা পাবেন Airtel Thanks অ্যাপের বিভিন্ন সুবিধা যেমন Airtel Xstream Premium, Free Hellotunes, Wynk Music, এক বছরের জন্য Shaw Academy Apollo 24/7 Circle এবং 100 টাকার FASTag ক্যাশব্যাক।

এয়ারটেলের মত একই ধরনের প্রিপেড প্ল্যানে জিও দিচ্ছে 50GB হাই-স্পিড ডেটার সাথে প্রতিদিন ভারতের যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা। এছাড়াও গ্রাহকরা অতিরিক্ত কোনো টাকা খরচ না করে প্রতিদিন 100 টি করে এসএমএস ব্যবহার করতে পারবেন। তবে এই প্ল্যানে জিও তার গ্রাহকদের কোনো OTT app এর সাবস্ক্রিপশনের সুবিধা দেয় না।

অন্যদিকে Vodafone Idea বা Vi-এর 405 টাকার প্ল্যানে গ্রাহকেরা পাবেন 90 জিবি ইন্টারনেট এবং প্রতিদিন আনলিমিটেড ভয়েস কলের সুবিধা। এই প্ল্যানের ভ্যালিডিটি 28 দিন। এই প্ল্যানে সবথেকে ভালো সুবিধাটি হল ডেটা রোলওভার ফেসিলিটি। অর্থাৎ প্রতিদিনের বেঁচে যাওয়া ডাটা গ্রাহকেরা সপ্তাহের শেষে ব্যবহার করে নিতে পারবেন।