৩ বছরের জন্য আনলিমিটেড কল সহ ডাটার দুর্দান্ত প্ল্যান নিয়ে হাজির Airtel সংস্থা, মিলবে Disney+Hotstar-এর ফ্রী সাবস্ক্রিপশনও

বর্তমান সময়ে দাঁড়িয়ে ইন্টারনেট হল আমাদের জীবনের সবচেয়ে প্রয়োজনীয় জিনিষ। তবে যত দিন যাচ্ছে বেড়ে চলেছে ইন্টারনেটের খরচা সাথে সাথে আবার সমস্ত OTT প্ল্যাটফর্মের আলাদা আলাদা সাবস্ক্রিপশনের খরচা। তবে আর এই নিয়ে চিন্তা নেই আপনি যদি এয়ারটেল গ্রাহক হয়ে থাকেন তাহলে আপনার জন্য রয়েছে একটি দুর্দান্ত সুখবর।

এয়ারটেল গ্রাহকদের জন্য এক দুর্দান্ত সুখবর নিয়ে এয়ারটেল কোম্পানি। সম্প্রতি এয়ারটেলের নতুন কয়েকটি প্রিপেইড প্ল্যানে দিতে শুরু করেছে পুরোপুরি একবছরের Disney+Hotstar সাবস্ক্রিপশন। এই সাবস্ক্রিপশন পাওয়া যাচ্ছে ৪৯৯ টাকা থেকে ২,৭৯৮ টাকার প্ল্যানগুলিতে আপনি পেয়ে যাচ্ছেন বিনামূল্যে এই সাবস্ক্রিপশন।

এবার থেকে শুধুমাত্র প্রিপেইড গ্রাহকই নয় পোস্টপেইড গ্রাহকদের জন্যও এই সুবিধা বরাদ্দ করা হয়েছে এয়ারটেল কোম্পানি থেকে। আগে শুধুমাত্র প্রিপেইড এয়ারটেল প্ল্যানে Disney+ Hotstar সাবস্ক্রিপশন পাওয়া যেত। শুধু এয়ারটেল নয় তাছাড়াও বিভিন্ন টেলিকম কোম্পানি এই ধরণের প্ল্যান অফার করছে।

আসুন জেনে নেওয়া যাক এয়ারটেলের ৪৯৯ প্রিপেইড রিচার্জের অফারে আমরা কী কী সুবিধা পাবো:—

Airtel

১) এয়ারটেল এর এই ৪৯৯ টাকার প্ল্যান আপনাকে দেবে ৩ জিবি ডেটা প্রতিদিন।

২) এর সাথে পেয়ে যাবেন ১০০ টি এসএমএস এর সুবিধা।

৩) বিনামূল্যে পেয়ে যাবেন ডিজনি প্লাস হটস্টারের সাবস্ক্রিপশন।

দেখে নিন এয়ারটেল এর ৬৯৯ টাকার এয়ারটেলের প্রিপেইড রিচার্জে কি সুবিধা পাবেন :-

১) ৬৯৯ টাকায় আপনি পেয়ে যাচ্ছেন ২ জিবি ডেটা প্রতিদিন।

২) পেয়ে যাবেন আনলিমিটেড কল এর সুবিধা।

৩) ভ্যালিডিটি পাবেন ৫৬ দিন।

৪) বিনামূল্যে পেয়ে যাবেন ডিজনি প্লাস হটস্টারের সাবস্ক্রিপশন।

এবারে জেনে নিন ২,৭৯৮ টাকার প্ল্যানে কি কি সুবিধা পাবেন :-

১) এই প্ল্যানে পেয়ে যাবেন ২ জিবি ডাটা।

২) ভ্যালিডিটি পাবেন ৩৬৫ দিন।

৩) বিনামূল্যে পেয়ে যাবেন ডিজনি প্লাস হটস্টারের সাবস্ক্রিপশন।

ডিজনি প্লাস হটস্টারের সাবস্ক্রিপশন ছাড়াও আপনি এই তিনটি প্ল্যানে পেয়ে যাবেন Amazon Prime Video Mobile Edition সাথে থাকছে Wynk Music –র ফ্রি অ্যাক্সেস।