প্রতিদিন খরচ মাত্র 5 টাকা, এয়ারটেলের সবচেয়ে সস্তা একবছরের প্ল্যান! জানুন বিস্তারিত

দেশের বৃহত্তম টেলিকম সংস্থা এয়ারটেল গ্রাহকদের আকর্ষণ করার জন্যে নিত্য নতুন পরিকল্পনা নিয়ে আসতে চলেছে। কোম্পানি যে সমস্ত বিশেষ পরিকল্পনা নিয়েছে সেগুলির বৈধতা ২১ থেকে ৩৬৫ দিন পর্যন্ত। আমরা আজ এয়ারটেলের এমন একটি পরিকল্পনার কথা বলব যে প্ল্যানের একদিনের খরচ ৫ টাকার কম, এবং এটির বৈধতা সম্পূর্ণ এক বছরের জন্য। প্ল্যানটির দাম ১৭৯৯ টাকা।

এই পরিকল্পনার সব থেকে সস্তা প্ল্যান এয়ারটেলের, যেটি এক বছরের জন্য আসে। আপনি যদি দৈনিক খরচ দেখেন তাহলে এই প্ল্যানে একদিনের খরচ ৪.৯ টাকা। আপনি পেয়ে যাবেন আনলিমিটেড ভয়েস কলিং, মোট ২৪ জিবি ডেটা খরচ করার সুযোগ সুবিধা, ৩৬০০ এসএমএস করার সুযোগ সুবিধা। এছাড়াও আপনি পেয়ে যাবেন বিনামূল্যে উইনক মিউজিক, ফ্রী হ্যালো টিউনস, অ্যাপেলো 24*7 সার্কেল সহ অন্যান্য অ্যাপ করার সুযোগ সুবিধা।

এই প্ল্যান ছাড়াও কোম্পানির আরও দু’টি প্ল্যান রয়েছে যেগুলো যথাক্রমে ২,৯৯৯ ও ৩,৩৫৯ টাকার। এই দুটি প্ল্যান এক বছরের জন্য বৈধতা নিয়ে আসে। ২,৯৯৯ টাকার প্ল্যানে আপনি পেয়ে যাবেন প্রত্যেকদিন ২ জিবি করে ডাটা, আলিমিটেট কলিং এবং প্রত্যেকদিন ১০০টা করে এসএমএস করার সুযোগ সুবিধা।

অন্যদিকে ৩,৩৫৯ টাকার প্ল্যনের মধ্যে আপনি পেয়ে যাবেন প্রতিদিন ২.৫ জিবি করে নেট, আনলিমিটেড কলিং সহ প্রতিদিন ১০০ টা করে এসএমএস করার সুযোগ সুবিধা। এছাড়া পেয়ে যাবেন ডিজনি প্লাস হটস্টার নামক অ্যাপের একবছরের সাবস্ক্রিপশন।