Airtel এর বাম্পার অফার, মাত্র ১৪৯ টাকাতে মিলবে ১৫ টি OTT প্ল্যাটফর্মের সুবিধা, বিস্তারিত জানতে

আপনাকে নেটফিক্স, অ্যামাজন প্রাইম ভিডিও এবং অন্যান্য প্ল্যাটফর্মের জন্য সাবস্ক্রিপশন কিনতে হয়, তবে আপনি যদি একটি রিচার্জে একাধিক ওটিটি প্ল্যাটফর্মে অ্যাক্সেস পান তবে ক্ষতি কি? অনেক কোম্পানী এই ধরনের রিচার্জ প্ল্যান অফার করে, কিন্তু সাশ্রয়ী প্ল্যান খুব কম। এরকম একটি প্ল্যান এয়ারটেল এক্সস্ট্রিম প্রিমিয়াম অফার করে।


এই প্ল্যানে ব্যবহারকারীরা নামমাত্র মূল্যে ১০টির বেশি ওটিটি প্ল্যাটফর্মে অ্যাক্সেস পান। আসুন এয়ারটেল এক্সট্রিম প্রিমিয়াম প্ল্যানের বিষয়ে সম্পূর্ণ তথ্য বিশদ জেনে নেওয়া যাক। চলতি বছরের ফেব্রুয়ারিতে এয়ারটেল এই পরিষেবা চালু করেছে। আপনি এটি স্মার্টফোন, ট্যাবলেট, ল্যাপটপ এবং টিভিতে অ্যাক্সেস করতে পারেন।

এই প্ল্যাটফর্মটি এই কারণে বিশেষ, কারণ এটিতে আপনি শুধুমাত্র একটি সাবস্ক্রিপশনে অনেক ওটিটি সামগ্রী পাবেন। এয়ারটেল এক্সস্ট্রিম প্রিমিয়ামে আপনি ১০,৫০০টিরও বেশি সিনেমাতে অ্যাক্সেস পাবেন। এয়ারটেল এক্সট্রিম প্রিমিয়াম প্ল্যানে ব্যবহারকারীরা ১৫টি ওটিটি প্ল্যাটফর্ম এবং ১,৫০০টিরও বেশি চলচ্চিত্রের সামগ্রীতে অ্যাক্সেস পাবেন।

এতে আপনি সোনি এলআইভি, ইরোজ নাও, লায়ন্সগেট প্লে, হইচই, মনোরমা ম্যাক্স, শিমারু, আল্ট্রা, হাঙ্গামা প্লে, ইপিআইকন ডকুবে, ডিভো টিভি, ক্লিকেকে, নাম্মাফ্লিক্স, ডলিউড, শর্টস টিভি দেখতে পারেন। এয়ারটেল এক্সট্রিম প্রিমিয়াম প্ল্যান ১৪৯ টাকা থেকে শুরু হয়। এক মাসের জন্য কোম্পানী ১৪৯ টাকায় সাবস্ক্রিপশন দিচ্ছে।


একই সময়ে এর ১২ মাসের সাবস্ক্রিপশন ১৪৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এই পরিষেবাটি কেবলমাত্র এয়ারটেল ব্যবহারকারীদের জন্য, অর্থাৎ সব ব্যবহারকারী এর সুবিধা নিতে পারবেন না। আমরা আপনাকে বলি যে, এই প্ল্যানে ব্যবহারকারীরা অ্যামাজন প্রাইম বা নেটফিক্সের মতো ওটিটি প্ল্যাটফর্মগুলিতে অ্যাক্সেস পাবেন না, তবে এয়ারটেল অন্য প্ল্যান অফার করে, যেখানে আপনি এই প্ল্যাটফর্মগুলিতে অ্যাক্সেস পাবেন। এর মধ্যে যদিও বেশিরভাগই কোম্পানীর টেলিকম রিচার্জ প্ল্যান।