টেক নিউসনতুন খবরবিশেষলাইফ স্টাইল

Jio কে টেক্কা দিতে Airtel নিয়ে এল 499 টাকা থেকে আনলিমিটেড ডেটা প্ল্যান সাথে থাকছে আনলিমিটেড ফোন কল সহ ওটিটি কনটেন্ট-এর সুবিধা…

দেশজুড়ে করোনা মহামারীর জেরে বেড়েছে “ওয়ার্ক ফ্রম হোম” এর প্রচলন যার জেরে এখন অত্যাধিক পরিমাণে ব্যবহৃত হচ্ছে ডাটা। সম্প্রতি কিছুদিন আগেই রিলায়েন্স জিও তার Jio Fiber এর তরফ থেকে লঞ্চ করেছে নতুন নতুন অফার যেখানে ন্যূনতম প্ল্যানের দাম রাখা হয়েছে 399 টাকা এই প্ল্যানের দরুন গ্ৰাহকেরা পেয়ে যাচ্ছেন আনলিমিটেড ডাটা ব্যবহার করার সুযোগ। তবে এইভাবে এক ব্রডব্যান্ড কোম্পানি যদি অফার আনে তাহলে অন্য কোম্পানিরা কীভাবে পেছনে পিছিয়ে থাকে আর তাই Jio এর সঙ্গে পাল্লা দিতে নয়া অফার নিয়ে হাজির হয়েছে ভারতী এয়ারটেল। যেখানে প্রতি মাসে 499 টাকায় পাওয়া যাবে Airtel ব্রডব্যান্ডের পরিষেবা।

 

উপরি মিলবে ভিডিও অ্যাপের সাবস্ক্রিপশন ও এইচ-ডি সেট টপ বক্স। কোনও টাকা ছাড়াই এই স্কিমের যে কোনও একটি নিলে আপনার মুঠোফোনে বন্দি হয়ে যাবে ডিসনি-হটস্টার, অ্যামাজন প্রাইম ভিডিও এবং জি ফাইভ। আরও একটি সুবিধা থাকছে গ্রাহকদের জন্য। সবকটি প্ল্যানে আনলিমিটেড কল করা যাবে। এক্ষেত্রে রিলায়েন্স জিও- কে টক্কর দিতে Airtel তার ব্রডব্যান্ড পরিষেবাতে 5 টি নতুন স্কিম এনেছে এয়ারটেল এক্সট্রিম ফাইবার। যেখানে গ্রাহকেরা পেয়ে যাবেন 1 জিবিপিএস পর্যন্ত স্পিড এবং তার পাশাপাশি 3999 টাকা মূল্যের এয়ারটেল বক্সও। চলুন তাহলে দেরি না করে আপনাদেরকে এয়ারটেল ব্রডব্যান্ডের এই প্ল্যান গুলির সম্বন্ধে জানানো যাক। যেখানে এই পাঁচটি প্ল্যানের মধ্যে সবার প্রথমে রয়েছে 499 টাকার প্ল্যান।

499 টাকার প্ল্যান- এয়ারটেলের এই প্ল্যানটির দরুন আপনি পেয়ে যাবেন 40 এমবিপিএস স্পিডে আনলিমিটেড ডেটা ব্যবহার করার সুযোগ। আর 3999 টাকা মূল্যের এয়ারটেল বক্সও দেবে সংস্থা। তাছাড়া এই প্ল্যানে ফ্রি থাকছে ডিসনি-হটস্টার, অ্যামাজন প্রাইম ভিডিও এবং জি ফাইভ।

799 টাকার প্ল্যান- এই প্ল্যানটির দরুন আপনি পেয়ে যাবেন 100mbps স্পীডে আনলিমিটেড ডাটা ব্যবহার করার সুযোগ, আর সব সুবিধাগুলি উপরোক্ত স্কিমগুলির সঙ্গে একইরকম।

999 টাকার প্ল্যান- এই প্ল্যানটির দরুন আপনি পেয়ে যাবেন 200 এমবিপিএস স্পিডে আনলিমিটেড ডাটা ব্যবহার করার সুযোগ।

1499 টাকার প্ল্যান- এই প্ল্যানে আনলিমিটেড ডেটা পাওয়া যাবে 300 এমবিপিএস স্পিডে। তাছাড়া থাকছে 3999 টাকা মূল্যের এয়ারটেল বক্স। ফ্রি থাকছে ডিসনি-হটস্টার, অ্যামাজন প্রাইম ভিডিও এবং জি ফাইভ।

আর সবার শেষে যে প্ল্যানটি রয়েছে তার মূল্য রাখা হয়েছে 3999 টাকা এই প্ল্যানের দরুন গ্ৰাহকেরা পেয়ে যাচ্ছেন 1 জিবিপিএস পর্যন্ত স্পিড ও আনলিমিটেড ডেটা। বাকি সব ফিচার এ ক্ষেত্রেও এক অন্যান্য প্ল্যান গুলির মতোই। গতকাল 7 ই সেপ্টেম্বর লঞ্চ করা হয়েছে Airtel Fiber-এর তরফ থেকে প্ল্যান গুলিকে। আপাতত 125 টি শহরের এয়ারটেল ব্রডব্যান্ড তাদের পরিষেবা প্রদান করে থাকে আর আগামী দিনে তারা এই পরিষেবার টিকে উন্নত করে তুলতে অন্যান্য শহরেও চালু করবে। শুধু তাই নয় এছাড়াও Airtel Xstream Fiber প্ল্যানের সঙ্গে মিলবে Airtel Xstream Box, যার দাম 3999 টাকা, 1500 টাকার সিকিউরিটি ডিপোজিট দিলে এটা পাওয়া যাবে। এটার মাধ্যমে সব ভিডিও স্ট্রিমিং অ্যাপও দেখা যাবে। এছাড়াও মিলবে আনলিমিটেড ফোন কল, ওটিটি কনটেন্ট ইত্যাদি।

Related Articles

Back to top button