এয়ারটেল ধামাকা অফার! এখন 179 টাকাতে ডেটা সহ আনলিমিটেড কল, সাথে দু’লক্ষ টাকার বীমা…

টেলিকম বাজারে প্রতিযোগিতা কতটা বেড়েছে তা আমরা সকলে ভালোভাবে বুঝতে পারছি টেলিকম কম্পানীগুলো ভারতের মাটিতে কাউকে একচুলও জায়গা ছেড়ে দিতে চাইছে না। তবে দেশের মাটিতে অন্যান্য টেলিকম সেক্টরের তুলনায় শীর্ষে রয়েছে এয়ারটেল ও জিও সংস্থা। এই দুই সংস্থা উৎসবের মরসুমে অফারের দিক থেকে হোক গ্রাহকদের মাতিয়ে তোলার জন্য একের পর এক দুর্দান্ত অফার নিয়ে হাজির হয়।

আর একথা ভুললে হবে না যখন থেকে টেলিকম সেক্টরে জিও আত্মপ্রকাশ করেছে তখন থেকেই তাকে টেক্কা দেওয়ার জন্য এয়ারটেল একের পর এক দুর্দান্ত অফার নিয়ে এসে চলেছে। আর এবারও জিও সাথে প্রতিদ্বন্দ্বিতা জেরে এয়ারটেল তার আগের প্ল্যান গুলোর তুলনায় এবার আরও সস্তা প্ল্যান এনেছে গ্রাহকদের জন্য। এবার এয়ারটেলে তরফ থেকে এমন তিনটি প্রিপেড প্ল্যান চালু করা হল যাতে রয়েছে ডাটা, কলিং, এসএমএস সহ জীবন বীমার সুবিধাও।

এয়ারটেল এর তরফ থেকে যে তিনটি প্রিপেড প্ল্যান আনা হয়েছে সেই তিনটি প্রিপেড প্ল্যান এর বৈধতা রাখা হয়েছে 28 দিনের জন্য। যাদের মধ্যে দুটি প্ল্যানে রয়েছে জীবন বীমার সুবিধা এবং শেষে প্ল্যানটিতে রয়েছে অ্যামাজন প্রাইম এর সাবস্ক্রিপশন। অর্থাৎ যারা একটু ইন্টারটেইনমেন্ট প্রিয় মানুষ তাদের জন্য তৃতীয় এই প্ল্যানটি দুর্দান্ত হতে পারে। তবে আর দেরি না করে আপনাদের এই তিনটি প্রিপেড প্ল্যান এর সম্বন্ধে জানা দরকার যে গুলির দাম রাখা হয়েছে যথাক্রমে 179 টাকা, 279 টাকা, 349 টাকা।

যেখানে আপনি 179 টাকার প্ল্যানটি রিচার্জ করলে পেয়ে যাবেন যে কোন নেটওয়ার্কে আনলিমিটেড কলিং এর সুবিধা সাথে পাবেন প্রতিদিন 2 জিবি করে ডাটা ব্যবহারের সুবিধা থাকছে 300 টি করে এসএমএস ব্যবহারের সুবিধা। এরই সাথে থাকছে দু লক্ষ টাকার জীবন বীমা। এক্ষেত্রে এই প্ল্যানটির বৈধতা হচ্ছে 28 দিন।

279 টাকার প্রিপেড প্ল্যান-এই প্ল্যানের দরুন আপনি পেয়ে যাবেন যে কোন নেটওয়ার্কে আনলিমিটেড কলিং এর সুবিধা সাথে সাথে পাচ্ছেন প্রতিদিন 1.5 জিবি করে ডাটা ব্যবহারের সুবিধা সাথে থাকছে প্রতিদিন 100 টি করে এসএমএস এর সুবিধা। আর এরই সাথে থাকছে চার লক্ষ টাকা জীবন বীমা। এক্ষেত্রে প্ল্যানটির বৈধতা রাখা হয়েছে 28 দিন।

349 টাকার প্ল্যান-এই প্ল্যানের দরুন আপনি পেয়ে যাবেন আনলিমিটেড কলিং এর সুবিধা যেকোনো নেটওয়ার্ক, এর সাথে পাচ্ছেন প্রতিদিন 3 জিবি করে ডাটা ব্যবহারের সুবিধা, এরই সাথে থাকছে একশটি করে এসএমএস ব্যবহার করার সুবিধা, তবে এক্ষেত্রে থাকছে না কোন জীবন বীমার সুবিধা, থাকছে অ্যামাজন প্রাইম এর সাবস্ক্রিপশন। এক্ষেত্রে এই প্লানের বৈধতা রাখা হয়েছে 28 দিন।