প্রকাশিত হল এয়ারটেলের নতুন প্ল্যান, আগামী 3 ডিসেম্বর থেকে হতে চলেছে কার্যকর…

একথা কয়েকদিন আগে থেকে শুনতে পাওয়া যাচ্ছিল যে টেলিকম কম্পানীগুলো বর্তমানে লোকসানের জেরে তাদের যে সমস্ত ট্যারিফ প্ল্যান গুলি রয়েছে তার মধ্যে বড়ো পরিবর্তন আনতে চলেছে। অর্থাৎ বর্তমানে তাদের যে ট্যারিফ প্ল্যান গুলি রয়েছে তার দাম বাড়াতে চলেছে। তবে কোন কোম্পানি কতখানি বাড়াতে চলেছে তাদের এই ট্যারিফ প্ল্যানের দাম সে কথা প্রকাশ্যে আসেনি, তবে আজ দুপুরেই প্রকাশিত হয়েছে ভোডাফোন আইডিয়া তরফ থেকে নতুন ট্যারিফ প্ল্যানের দাম গুলি।

আর এখন যে খবরটি বেরিয়ে আসছে সেটি হচ্ছে এয়ারটেলে তরফ থেকে যেখানে জানতে পারা যাচ্ছে আগামী দিনে এয়ারটেল তাদের প্ল্যানে যে পরিবর্তন আনতে চলেছে তার সম্বন্ধে। প্রকাশিত এই খবরে জানতে পারা যাচ্ছে এয়ারটেলের নতুন নতুন প্ল্যানের দাম।
148 টাকার প্ল্যান:– এই প্ল্যানের দরুণ আপনি পাবেন 2 জিবি ডাটা, সাথে পাবেন আনলিমিটেড কলিং এর সুবিধা যেকোন নম্বরে, একই সাথে পাবেন 300 টি এসএমএস এর সুবিধা, যার বৈধতা থাকবে 28 দিনের জন্য।
248 টাকার প্ল্যান:– এই প্ল্যানের দরুণ আপনি পাবেন প্রতিদিন 1.5 জিবি করে ডাটা, সাথে পাবেন আনলিমিটেড যে কোনো নেটওয়ার্কে কল করার সুবিধা, এরই সাথে পাবেন প্রতিদিন 100 টি করে এসএমএস ব্যবহার করার সুবিধা, যার বৈধতা থাকবে 28 দিনের জন্য।

298 টাকার প্ল্যান:– এই প্ল্যানের দরুণ আপনি পাবেন প্রতিদিন 2 জিবি করে ডাটা, সাথে পাবেন যে কোন নেটওয়ার্কে আনলিমিটেড কল করার সুবিধা, এরই সাথে পাবেন প্রতিদিন 100 টি করে এসএমএস ব্যবহার করার সুবিধা, যার বৈধতা থাকবে 28 দিনের জন্য।
398 টাকার প্ল্যান:– এ প্ল্যানের দরুন আপনি পাবেন প্রতিদিন 2.5 জিবি করে ডাটা ব্যবহার করার সুবিধা সাথে পাবেন 100 টি করে এসএমএস ব্যবহারের সুবিধা, এরই সাথে থাকছে যেকোন নম্বরে আনলিমিটেড কলিং করার সুবিধা। যার বৈধতা থাকবে 28 দিনের জন্য।

598 টাকার প্ল্যান– এই প্ল্যানের দরুন আপনি পাবেন প্রতিদিন 1.5 জিবি করে ডাটা ব্যবহার করার সুবিধা, এরই সাথে প্রতিদিন 100 টি করে এসএমএস ব্যবহার করার সুবিধা সাথে থাকবে অন্যান্য যে কোনো নেটওয়ার্কে আনলিমিটেড কল করার সুবিধা। যার বৈধতা থাকবে 84 দিনের জন্য।
698 টাকার প্ল্যান– এই প্ল্যানের দরুন আপনি প্রতিদিন 2 জিবি করে ডাটা ব্যবহার করার সুবিধা, এরই সাথে প্রতিদিন 100 টি করে এসএমএস ব্যবহার করার সুবিধা এরই সাথে থাকবে অন্যান্য যে কোন নেটওয়ার্কে আনলিমিটেড কলিং করার সুবিধা। যার বৈধতা থাকবে 84 দিনের জন্য।
1498 টাকার প্ল্যান– এ প্ল্যানের দরুন আপনি পাবেন আনলিমিটেড কলিং করার সুবিধা সাথে থাকছে 24 জিবি ইন্টারনেট ব্যবহার করার সুবিধা, এরই সাথে থাকছে 3600 টি এসএমএস ব্যবহার করার সুবিধা। যার বৈধতা থাকবে 365 দিনের জন্য।
2398 টাকার প্ল্যান– এই প্ল্যানের দরুন আপনি পাবেন প্রতিদিন 1.5 জিবি করে ডাটা ব্যবহার করার সুবিধা,এরই সাথে প্রতিদিন 100 টি করে এসএমএস ব্যবহার করার সুবিধা, সাথে থাকছে আনলিমিটেড কলিং এর সুবিধা, যার বৈধতা থাকবে 365 দিনের জন্য।

উপরের এই প্ল্যান গুলি ছাড়াও রাখা হয়েছে দুটি ছোট প্ল্যান যার মূল্য রাখা হয়েছে যথাক্রমে 49 টাকা ও 79 টাকা। যেখানে আপনি 49 টাকার প্ল্যানে পাবেন 38 টাকার টকটাইম, সাথে‌ 100 এমবি ইন্টারনেট ব্যবহার করার সুবিধা তবে এক্ষেত্রে কল করার সময় প্রতি সেকেন্ডের দরুন আপনাকে দিতে হবে 2.5 পয়সা হারে, এই প্ল্যানের বৈধতা থাকবে 28 দিনের জন্য।79 টাকার প্ল্যানটির দরুন আপনি পাবেন 64 টাকার টকটাইম, 200mb 4g ডাটা, এবং প্রতি সেকেন্ডে কল করার দরুন দিতে হবে 1 পয়সা করে, যার বৈধতা থাকবে 28 দিনের জন্য। উপরের এই প্ল্যানগুলি লাগু হয়ে যাবে 3 ডিসেম্বরের পর থেকেই।

Related Articles

Close