ভোররাতে দুর্গাপুরে ঘটল এক বিপত্তিকর ঘটনা, ওভারব্রিজের নীচে ফেঁসে গেলো এক বিমান..

আজ সকাল থেকেই রাজ্যের বিভিন্ন প্রান্ত ছিল কুয়াশায় মোড়া, চারিদিকে শুধু ঘন কুয়াশা আর কুয়াশা আর এই কুয়াশার জেরে দুর্গাপুরে যান চলাচলে বিঘ্ন ঘটে। তারই মধ্যে আবার ভোররাতে ঘটল এক বিপত্তি কর ঘটনা দুর্গাপুর ইস্পাত কারখানা মেন গেটের নিচে যেখানে ওভারব্রিজের নীচে আটকে গেল একটি বিমান। কুয়াশাচ্ছন্ন থাকার ফলে ভালভাবে লক্ষ্য করা যায়নি ওভার ব্রিজের উচ্চতা, ফলে যে ট্রলারে করে বিমানটি কে নিয়ে আসা হচ্ছিল সেই বিমানটির সাথে ট্রেলারটিও আটকে গেছে এই ওভার ব্রিজের নিচে।

এরকমভাবে ওভারব্রিজের নিচে বিমানটি আটকে যাওয়ার ফলে জাতীয় সড়কে ব্যাপক যানজটের সৃষ্টি হয়েছে।এ বিষয়ে এলাকার মানুষের বক্তব্য কুয়াশাচ্ছন্ন থাকার ফলে ট্রেলার এর চালক ওভার ব্রিজটিকে দেখতে পায়নি ফলে সঠিকভাবে দেখতে না পাওয়ার ফলে ঘটেছে এরকম এক বিপত্তি। প্রাপ্ত খবর অনুযায়ী জানতে পারা যাচ্ছে ভারতীয় ডাক বিভাগের একটি পরিত্যক্ত বিমানকে নিয়ে বিহারের উদ্দেশ্যে রওনা দিয়েছিল এই ট্রেলারটি।

তবে এইভাবে পুরোপুরি আড়াআড়িভাবে বিমানসহ ট্রেলারটি ফেসে যাওয়ার ফলে ইতিমধ্যে রাস্তায় ব্যাপক যানজটের সৃষ্টি হয়েছে আর পুরোপুরি জাতীয় সড়কের একটি লেন বন্ধ হয়ে গেছে বললেই চলে।দুর্গাপুর এরকমই একটি ব্যস্ততম শহর হিসাবে পরিচিত আর জাতীয় সড়কে যানজট চলার পরিমাণ এরকমই অনেক গুণ বেশি এরকম এক পরিস্থিতি সৃষ্টি হওয়ার ফলে মানুষের মধ্যে ভোগান্তির আশঙ্কা তৈরি হয়েছে।

[videopress hdzhhBSW]

এখন বিশেষজ্ঞদের সাথে এই বিষয়ে কথাবার্তা বলা হচ্ছে কীভাবে এই বিমানটিকে ওভারব্রিজের নীচে থেকে বের করা যেতে পারে।

[videopress hdzhhBSW]