কয়েক হাজার বিষধর কোবরা সাপকে নিয়ে সংসার যুবকের! খাইয়ে দেওয়া থেকে ঘুম পাড়িয়ে দেওয়া সব করে নিজেই, ভাইরাল ভিডিও

ফের ভাইরাল সাপের ভিডিও । সোশাল মিডিয়ার দরুন বর্তমানে বেশকিছু ঘটনা চোখের সামনে আসে যা আগে দেখা যায়নি৷ সেই সমস্ত ঘটনাবলি আমাদেরকে অবাক করে তোলে৷ আবার নিজে দেখার সঙ্গে অন্যদের দেখানোর ইচ্ছেও হয়৷ কেউ আবার নিজেদের প্রচার করেন৷ নিজেকে প্রচার করার  তালিকা থেকে বাদ যায়নি অভিনেতা এবং অভিনেত্রী থেকে সাধারণ মানুষ কেউই । নিজেদের জনপ্রিয়তা বাড়িয়ে তুলতে জীবনের ছোটখাট মুহূর্ত তুলে ধরেন অভিনেতা অভিনেত্রীরা অনুগামীদের সঙ্গে ।

কিন্তু  সাপ  হল এমন এক ধরনের সরীসৃপ প্রাণী যাকে কমবেশি প্রত্যেকে ভয় পায় । কারণ তার একটি ছোবলে জীবন শেষ হয়ে যেতে পারে। কিন্তু মাঝে মাঝে কিছু ভয়ঙ্কর ঘটনা চোখে পড়ে৷ এর আগে সোশ্যাল মিডিয়ার দরুন সাপ এবং ঈগলের যুদ্ধ দেখেছি । দেখেছি সাপ এবং একটি বাচ্চা কুকুরের যুদ্ধ । কিন্তু সম্প্রতি যে ঘটনাটি সামনে এসেছে,তা দুর্দান্ত সাহসিকতার পরিচয় দেয় তা আর বলার অপেক্ষা রাখে না ।

Reliance Jio-র All in One Plan! 56GB ডাটা সহ Unlimited কলের সুবিধা, খরচ শুরু মাত্র 75 টাকা থেকে

বিভিন্ন সময় বিভিন্ন জায়গা থেকে নির্দিষ্ট উপায় প্রশিক্ষণপ্রাপ্ত মানুষ সাপ ধরেন৷  কিন্তু ধরে ফেলার পর সেই সাপেদের কিভাবে মুক্তি দেওয়া হয় তা কি দেখেছেন কখনো?

বড় একটি বাক্সে  সমস্ত সাপ  ভরে রাখেন।  কোন একটি নির্দিষ্ট দিনে ঘন জঙ্গলের মধ্যে যেখানে আগে থেকেই সাপেদের আস্তানা সেখানে গিয়ে ধরে ফেলা বা আটকে রাখা সাপেদের তারা মুক্তি দেয়। এমনই একটি ঘটনার রোমাঞ্চকর ভিডিও সামনে এসেছে৷ যা দেখে অনেকেই হতভম্ব৷

দেখুন সেই ভাইরাল ভিডিওটি…