কেমন কাটবে দীপিকা-রণভীরের বিয়ের পরবর্তী জীবন। দেখুন এই নিয়ে জ্যোতিষীদের মতামত…

অবশেষে সমস্ত অপেক্ষার অবসান ঘটল দীপিকা-রণভীরের ভক্তদের। সোশ্যাল মিডিয়াতে নিজেদের বিয়ের ছবি শেয়ার করলেন এই দুই সেলেব দম্পত্তি।আমরা সকলে জানি যে, এই সময় বলিউড ইন্ডাস্ট্রি জগৎ এ খুশির মহল রয়েছে কারণ এই ইন্ডাস্ট্রির এর দুজন জনপ্রিয় অভিনেতা ও অভিনেত্রী এক অটুট বন্ধনে বাঁধলেন। সাধারণত বিয়ের আগে কুন্ডলী মেলানো হয় যাতে ভবিষ্যতে সংসারে কোনো বদল হবে কিনা তার সম্মন্ধে কিছু জনতে পারা যায়।এই সময় আপনাদের ও জানতে ইচ্ছে করছে যে এদের দুজনের কুন্ডুলিতে কী লেখা আছে ভবিষ্যতে ?

জ্যোতিষীদের থেকে জনা গিয়েছে যে দেপীকার তুলা রাশি অার এই সময় কুন্ডুলিতে মঙ্গল,চন্দ্রিমা,কেতু ২য় ভাগে শনি আছে , লগ্নতে মঙ্গল কেতুর সাথে বসে আছে, আর সপ্তম ভাগে পূর্ণদৃষ্টিতে দেখছে, এবং এমনই সময় মঙ্গল এর সাথে কেতু মঙ্গলিক প্রভাব কে কম করছে । এর জন্যে চন্দ্র কুন্ডলী থেকে মঙ্গলে প্রথম ভাগে আসবে এবং বৃহস্পতি অষ্টমভাগ কে দেখছে ,যার প্রভাব স্বরূপ অনেকদিন বাঁচার সম্ভাবনা রয়েছে । সপ্তমদৃষ্টি গুরুর প্রথম ভাবে অর্থাৎ কর্মভাব পরে কর্মপ্রধন ব্যাক্তিত্ব প্রদান করছে । গুরুর নবম দৃষ্টিতে ধার্মিক হওয়ার সংকেত আছে ।

সপ্তম্রহু হওয়ার কারণে কিছু সমস্যাতে পড়তে পারে। আর শুক্র থাকাই পারিবারিক জিবনে খুশি থাকবে। তৃতীয় ভাবে সূর্য আর বুধ বড় লাভের সংকেত দিচ্ছে।এদের কুন্ডলী শুভ সংকেত দিচ্ছে । আপনাদের জানিয়ে দিই এই দুটো জোড়া ইটলিতে বিয়ে করছে। আর এদের বিয়েতে নিজেদের লোকেরা এই ছিল। আমাদের পেজ থেকে রানভীর-দীপিকা বিবাহ জীবনের জন্য অনেক অনেক শুভকামনা।তাদের বৈবাহিক জীবন যেন সুখ-সমৃদ্ধি পূর্ণ হয়।

Related Articles

Back to top button