অনন্ত কুমারের মৃত্যুর কিছুক্ষন পরই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী করেছিলেন এই কাজটি,যা জেনে আপনিও গর্ভ করবেন।

বিজেপির দলীয় সাংসদ ছিলেন অনন্ত কুমার। ক্যান্সারে আক্রান্ত হয়ে তিনি মারা গেলেন যে, অনন্ত কুমার নরেন্দ্র মোদী অত্যন্ত কাছের মানুষ ছিলেন।তাই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী অনাকে শ্রদ্ধাঞ্জলি দেওয়ার জন্য সোমবার রাতে বেনারস থেকে সোজা বাঙ্গালোর এ চলে যান ।প্রধানমন্ত্রীকে এয়ারপট থেকে নিয়ে আসার জন্য এইচ ডি কুমারস্বামী গেয়েছিলেন। আর ওখান থেকে প্রধানমন্ত্রী  অনন্তকুমার এর বাড়ি পৌঁছলেন, যেখানে ওনার মৃতদেহ রাখা হয়েছিলো।প্রধানমন্ত্রী নিজে অনন্তকূমার এর মৃতদেহকে শ্রদ্ধাঞ্জলি দিয়ে , ওনার পরিবারের প্রতি সম্মর্ধনাও জ্ঞাপন করলেন।

এছাড়াও প্রধানমন্ত্রী ওনার পার্থিব শরীরের কাছে কিছুক্ষন হাতজোড় করে দাড়িয়ে থাকলেন ।প্রধানমন্ত্রী নারেন্দ্রে মোদি অনন্ত কুমাররের  স্ত্রী ও দুই সন্তানকেও সান্তনা দিলেন। এছাড়াও সেখানে কর্ণাটকের অন্যান্য মন্ত্রীরা উপস্থিত ছিলেন। অনন্তো কুমার এর মৃতদেহটি কে মঙ্গলবার  সকালে বেঙ্গালুরু  কলেজ গ্রাউন্ডে রাখা হয়েছিল। আর সেখানে সবাই তাকে শেষবারের মতো শ্রদ্ধাঞ্জলি দেন । অনন্তকুমার এর মৃত্যুদিবসে উপলক্ষে শোক ও মানানো হবে।আপনারা নিশ্চয় জানেন যে ,অনন্তকুমারে ক্যান্সার এর জন্য ভুগছিলেন। আর তিনি ক্যান্সারের সাথে আর লড়তে না পেরে শেষমেশ   ৫৯ বছর বয়সে শেষ নিশ্বাস ত্যাগ করেন।

অনন্তকুমার দক্ষিণ বেঙ্গালুরুর বিজেপির সংসদ ছিলেন, এর সঙ্গে  সংসদের কর্যমন্ত্রীও ছিলেন।প্রধানমন্ত্রী টুইট করেও শোক প্রকাশ করছেন ও অনোন্তকুমার পরিবারকে সম্মর্ধনা জানিয়েছেন ।তিনি জীবিত সময়ে যেসকল ভালো কাজ করেছেন তার জন্য তিনি সর্বদা স্মরণীয় থাকবেন। রাষ্ট্রপতি সঙ্গে বিপক্ষদলও তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন । রাষ্ট্রপতি ” রামনাথ “টুইট এ লিখছেন যে, “আমি ওনার মৃত্যুতে খুবই দুঃখিত এবং আমি ওনার পরিবারের প্রতি সন্মর্ধনা জ্ঞাপন করি”।